| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

ক্যামেরার সামনেই পোশাক বদল করে ভাইরাল বিদ্যা বালানের ভিডিও

২০২১ এপ্রিল ০১ ১৬:৫৭:২১
ক্যামেরার সামনেই পোশাক বদল করে ভাইরাল বিদ্যা বালানের ভিডিও

বিদ্যা বালান। বলিউড থেকে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি। ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়েই কাজ শুরু হয় নায়িকার। পরমব্রত ও বিদ্যার অভিনয়ে মুগ্ধ হয়েছিলো দর্শক। এই বছরেই সঞ্জয় দত্ত ও সাইফ আলি খানের সঙ্গে তাকে হিন্দি ছবিতে কাজ করতে দেখা যায়। ছবির নাম ‘পরিণীতা’। তুমুল জনপ্রিয় হয় এই ছবি। ব্যস ঘুরতে থাকে বিদ্যার ভাগ্যের চাকা।

শাহিদ কাপুর, অভিষেক বচ্চন, থেকে শুরু করে বলিউডের বহু জনপ্রিয় অভিনেতার সঙ্গেই তিনি কাজ করেন। তবে ‘কাহানি’, ‘দ্য ডার্টি পিকচার’র মতো ছবি বিদ্যার জীবন বদলে দেয়।

তিনি এমন একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেন, যে কিনা একাই টেনে যেতে পারে গোটা ছবি। নায়ক নয় বিদ্যার ছবি তৈরি হয় নায়িকাকে ভেবে। ‘তুমহারি সুলু’র মতো ছবিতে অভিনয় করে বিদ্যা বোঝান, নায়ক ছাড়াই শুধুমাত্র নায়িকার দমেই চলতে পারে সিনেমা।

তবে বিয়ের পর বিদ্যার কাজ বেশ অনেকটাই কমেছে। তিনি সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করে একেবারে সংসারি হয়ে যান। মাঝে মধ্যে একটু আধটু কাজ করলেও, তেমন বড় ছবি করতে দেখা যায়নি তাকে খুব বেশি। যেমন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও বিয়ের পর কাজ কমিয়েছেন।

বলিউডকে বিয়ের পর বিদায় জানিয়েছেন প্রীতি, শিল্পা, নেহারা। তবে বিদ্যা বলিউড ছাড়েননি। কাজ কিছুটা কমেছে। আসলে এখন সময় কিছুটা বদলেছে। নতুন দের জমি ছাড়তে হয়েছে সব সময় সবাইকেই। এই অভিনেত্রীরাও সেই পথেই চলছেন। তবে বিদ্যা যেকোনো দিন দারুণ কিছু উপহার দিতে পারেন তার ভক্তদের।

সম্প্রতি বিদ্যার একটি ভিডিও তুমুল ভাইরাল হয় ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, কামেরার সামনে চুটকি বাজিয়ে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। ভারতীয় পোশাক থেকে এক ঝটকায় বিদেশি পোশাক পরে ফেলছেন তিনি।

ভিডিও শেয়ার করে বিদ্যা লেখেন, যখন মানুষ বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি...।

আসলে তার পোশাক বেশিরভাগ সময় শাড়ি হয়। তাই অনেকেই বলেন তিনি ওয়ের্স্টান কেন পরেন না? তাদের জন্যই এই ভিডিও তৈরি করেছেন বিদ্যা। তিনি সব পোশাকেই মানানসই তা নায়িকা নিজেই প্রমাণ দিলেন।

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে