| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ এপ্রিল ০৪ ০৯:৫৫:৪০
রণবীর-আলিয়ার বিয়ের তারিখ ঘোষণা

ভুয়ো খবরও ছড়িয়েছে নেটদুনিয়ায়। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। একবার প্রকাশ পেয়েছিল বিয়ের ভুয়া কার্ড। তবে এবার মনে হচ্ছে দু’জনের বিয়ের জন্য সত্যিই কথাবার্তা পাকা করে ফেলতে চায় কাপুর ও ভাট পরিবার। শোনা যাচ্ছে এবছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হবে। সম্পর্কিত খবর কার জন্য অক্ষয়-কারিশমার বিয়ে ভেঙে যায়?বিয়ের আগেই হয়তো মারা যাবো, বাগদত্তাকে চিকিৎসকের বার্তাবিয়ে পিছিয়ে দিয়ে ‘করোনাযুদ্ধে’ নামলেন নারী চিকিৎসক সাফি সূত্রের খবর, রণবীর ও আলিয়ার জন্য ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা প্রথমে ভেবেছিল দুই পরিবার। কিন্তু এখন শোনা যাচ্ছে মুম্বাইয়েই বসবে বিয়ের আসর।

ডিসেম্বরের শেষ ১০ দিন ধরে চলবে অনুষ্ঠান। এখন ঋষি কাপুরের শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল। তাই তাড়াতাড়ি ছেলের বিয়ে দিয়ে দিতে চায় কাপুর খানদান। এখনও পর্যন্ত ঠিক হয়েছে ২১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন রণবীর আলিয়া। চারদিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। তারপর হবে রিসেপশন। সব মিলিয়ে ১০ দিন মতো সময় লাগবে। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। দুই পরিবারের সম্মতিক্রমেই দিন স্থির হবে। মুম্বইয়ের বান্দ্রা ও জুহুতেই হবে যাবতীয় অনুষ্ঠান।

রণবীরের মা নীতু কাপুরেরও বেশ পছন্দের মানুষ আলিয়া। এর আগে ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে যখন রণবীরের সম্পর্ক ছিল, তখন খুব একটা খুশি ছিলেন না তিনি। কিন্তু আলিয়াকে প্রথম থেকেই স্বাগত জানিয়েছেন তিনি। শুধু কি তাই? বিয়ের উপহারও নাকি রণবীর-আলিয়া পেয়ে গিয়েছেন। দিয়েছেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। এই সেলেব জুটিকে একটি ইভলস আই ব্রেসলেট দিয়েছেন তিনি। বলা হয়, এই ‘ইভেলস আই’ সমস্ত অশুভ শক্তিকে দূরে রাখে।

করোনা আবহে এখন কোয়ারেন্টাইনে রয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে তাঁরা নাকি এখন একসঙ্গেই থাকছেন। একটি ভিডিওয় রণবীর ও আলিয়াকে একসঙ্গে একটি আবাসন থেকে বের হতে দেখা গিয়েছে। হয়তো একে অপরকে আরও ভালভাবে চিনে নেওয়ার জন্য একসঙ্গে থাকছেন তাঁরা। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ের কথা ঘোষণা করে দেবেন। সংবাদ প্রতিদিন।

ক্রিকেট

মুস্তাফিজ-পাথিরানা দুজনই খেলবেন চেন্নাইয়ের পরের ম্যাচ দিল্লির বিপক্ষে!

মুস্তাফিজ-পাথিরানা দুজনই খেলবেন চেন্নাইয়ের পরের ম্যাচ দিল্লির বিপক্ষে!

চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ড্যারেন ব্রাভো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরুতেই মুস্তাফিজকে নিয়ে তার পরিকল্পনার ...

মুজিব কে হারিয়ে আরেক আফগানে থিতু হল কলকাতা

মুজিব কে হারিয়ে আরেক আফগানে থিতু হল কলকাতা

জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি আইপিএলের ১৭ তম আসর পুরোদমে চলছে। তবে ইনজুরি সেরে উঠতে পারেননি কলকাতা নাইট ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে