| ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭

করোনা মোকাবেলায় মোদির ফান্ডে এবার সাহায্যের হাত অক্ষয়ের

২০২০ মার্চ ২৯ ১০:২১:১২
করোনা মোকাবেলায় মোদির ফান্ডে এবার সাহায্যের হাত অক্ষয়ের

মরণঘাতি করোনা ভাইরাসের জেরে বিশ্বের অন্যান্য দেশের মতো লকডাউন প্রায় গোটা ভারত। দেশটির বেশিরভাগ মানুষই ঘরবন্দি। প্রতিদিন বেড়ে চলেছে ‘কোভিড ১৯’-এ আক্রান্তের সংখ্যা।

মৃতের সংখ্যাও বেড়ে চলেছে গুটি গুটি পায়ে। দেশটির বিশেষজ্ঞরা বলছেন, শুধুমাত্র লকডাউনে কাজ হবে না। করোনা ঠেকাতে স্বাস্থ্যখাতে বিপুল বিনিয়োগ চেই।

এই পরিস্থিতিতে ত্রাতা হয়ে আগেই এগিয়ে এসেছেন বলিউড ও দক্ষিণী ছবির সুপারস্টাররা। সেই তালিকায় এবার নাম লেখালেন ইন্ডাস্ট্রির খিলাড়ি অক্ষয় কুমার। করোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে ত্রাণ তহবিল খুলেছেন সেই ‘পিএম কেয়ারস’ ফান্ডে ২৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন অভিনেতা।

এই অর্থ প্রদানের মাধ্যমে অন্য সবাইকে পেছনে ফেলে দিয়েছেন বলিউড খিলাড়ি। কারণ ভারতীয় তারকাদের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি অনুদান অক্ষয়ই দিয়েছেন। বলিউড থেকে এর আগে ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকা হৃত্বিক রোশন ২০ লাখ টাকা এবং কমেডিয়ান কপিল শর্মা ৫০ লাখ টাকা অনুদান দেন মোদির ফান্ডে।

এদিকে অনুদান দেয়ার পর তা নিজের টুইটারে শেয়ার করেছেন অক্ষয় কুমার। নরেন্দ্র মোদির ফান্ডের অ্যাকাউন্ট নম্বরও পোস্ট করে অন্যদের অনুদান দেয়ার অনুরোধও করেছেন। অক্ষয়ের এই কাজে গর্বিত ও আনন্দিত নরেন্দ্র মোদি। তিনি টুইটট করে অক্ষয়ের ভূয়সী প্রশংসা করেছেন। প্রশংসা করে টুইট করেছেন অক্ষয়ের স্ত্রী অভিনেত্রী-লেখিকা টুইঙ্কেল খান্নাও।

পিছিয়ে নেই দক্ষিণী তারকারাও। তেলেগু অভিনেতা পবন কল্যাণ মোদির ত্রাণ তহবিলে এক কোটি টাকা দান করেছেন। এছাড়া দুই তেলেগু রাজ্যের মুখ্যমন্ত্রীদের তহবিলেও ৫০ লাখ টাকা করে দিয়েছেন তিনি। মোট দুই কোটি টাকা অনুদান দিয়েছেন এই অভিনেতা।

অন্যদিকে অন্ধ্র ও তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীদের ত্রাণ তহবিলে এক কোটি টাকা দান করেছেন তামিল সুপারস্টার মহেশ বাবু। এছাড়া বিভিন্ন তহবিলে ‘বাহুবলী’ তারকা প্রভাস অনুদান দিয়েছেন মোট চার কোটি টাকা। তারা অন্যদের অনুদান দেয়ার জন্য অনুরোধও জানিয়েছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে