| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গোপনে বিয়ে করলেন নেহা-আদিত্য ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ ফেব্রুয়ারি ১৩ ১২:৩০:১২
গোপনে বিয়ে করলেন নেহা-আদিত্য ভিডিও ভাইরাল

নিলেন জনপ্রিয় দুই তারকা। বিশ্বাস হচ্ছে না তো? ভাবছেন ১৪ ফেব্রুয়ারির কথা বলে আগেভাগেই বিয়ে সেরে ফেললেন নেহা-আদিত্য! নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের ফ্যান পেজের তরফে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে অগ্নি সাক্ষী করে উদিত নারায়ণের ছেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে দেখা যায় বলিউডের রিমেক কুইনকে।

সুরকার বিশাল দাদলানির হাজিরায় নেহা-আদিত্যর বিয়ে সম্পন্ন হয়ে যায়। যদিও ভিডিয়ো লক্ষ করলে বুঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। নেহা-আদিত্যর বিয়ের এপিসোডই কি ১৪ ফেব্রুয়ারি দর্শকদের সামনে তুলে ধরবে সংশ্লিষ্ট ওই চ্যানেল! সেটা অবশ্য সময়ই বলবে।

কিন্তু শুধুমাত্র শোয়ের স্বার্থেই কি সাতপাক ঘুরলেন, না কি আদতে মন্ত্র পরে একে অপরকে জীবনসঙ্গী বেছে নিলেন, সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে। সম্পর্কিত খবর বিয়ের পরও চুটিয়ে প্রেম করছেন ক্রিকেটার এনামুল, প্রেমালাপ ফাঁসতৃতীয় বিয়ে করায় স্বামীকে মারধর করে হাসপাতালে পাঠালেন স্ত্রীভ্যালেনটাইন ডে'র ১৪ দিন পরই সৌম্যর বিয়ে নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় উদিত নারায়ণকে।

যার উত্তরে বলিউডের জনপ্রিয় গায়ক জানান, আদিত্য তাঁদের একমাত্র সন্তান। তাই আদিত্য বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার আগে বাবা-মাকেই জানাবেন। কিন্তু এখনও পর্যন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আদিত্য তাঁদের কিছুই জানাননি বলেও জানান উদিতজি।

View this post on Instagram

All set for the wedding!!#adityanehakishaadi #AdityaNarayan #NehAditya #NehuWedsAdi #NehaKakkar #indianidol11

A post shared by Neha Aditya (@_nehaaditya_) on

পাশাপাশি উদিত নারায়ণ এও জানিয়ে দেন, সংশ্লিষ্ট ওই চ্যানেল শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্যই নেহা, আদিত্যর বিয়ের গল্প ফাঁদছে হয়তো। নেহা, আদিত্যর বিয়ে নিয়ে উদিত নারায়ণের ওই আশঙ্কা প্রকাশের পর জোর শোরগোল শুর হয়ে যায় দুই তারকার ভক্তদের মধ্যে।

ক্রিকেট

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের পরিকল্পনা তৈরিতে ব্যস্ত। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ...

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বৈরিতার কথা এখন সবাই জানেন। দুই দলের মধ্যে দারুণ প্রতিদ্বন্দ্বিতা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে