| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার কী' দেখেন নিক, বললেন নায়িকা

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ১৩ ১৭:১০:১৪
ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার কী' দেখেন নিক, বললেন নায়িকা

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, স্বামী নিক জোনাস তাঁর কাছে সর্বদাই ‘চরম আকর্ষণীয়’। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠলেই প্রথমে প্রিয়াঙ্কার মুখের দিকে তাকান নিক।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, এন্টারটেইনমেন্ট টুনাইট অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তাঁর ‘সকালবেলার ভালোবাসা’ স'ম্পর্কে বিস্তারিত জানিয়েছেন।

সকালে ঘুম থেকে উঠলেই প্রিয়াঙ্কার মুখের দিকে তাকিয়ে থাকেন নিক। সাবেক বিশ্বসুন্দরী বলেন, “এটা সত্যিই বির'ক্তিকর। কিন্তু আমি যখন ঘুম থেকে উঠি, তখন সে আমা'র মুখের দিকে তাকিয়ে থাকে। ওকে বলি, ‘এক মিনিট দাঁড়াও। চোখে একটু মাশকারা লাগাতে দাও, একটু ময়েশ্চারাইজার দিতে দাও।’ আমা'র চোখমুখ ঘুমে জড়ানো, কিন্তু সে জাস্ট… এটা দারুণ, সুপার সুইট।”

নিককে ‘পারফেক্ট হাজব্যান্ড’ আখ্যা দিয়ে প্রিয়াঙ্কা বলেন, “স্বামীর কাছ থেকে তো এটাই চায় সবাই। কিন্তু এটা বিব্রতকরও বটে। তবে ও এমন মানুষ, বলে, ‘আমাকে একটু দেখতে দাও, এটা নিয়ে তোমাকে ভাবতে হবে না।’ আমি কিন্তু অমন নই, মজা করছি না। এটা সত্যিই দারুণ।”

গত ১৮ জুলাই ছিল প্রিয়াঙ্কার ৩৭তম জন্ম'দিন। যুক্তরাষ্ট্রের মায়ামিতে পারিবারিকভাবে বিশেষ দিনটি উদযাপন করেছেন। সেই উদযাপনে যোগ দিয়েছিলেন মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া। স্ত্রী'র জন্ম'দিনে নিক জমকালো পার্টি দিয়েছিলেন। পাঁচস্তরের লালরঙা জন্ম'দিনের কেকটি নেটিজেনদের নজর কেড়েছিল। অবশ্য এত লম্বা-চওড়া কেক দেখে অন্তর্জালে ব্যঙ্গ-বিদ্রুপও কম হয়নি। নেটিজেনরা বলাবলি করেছেন, এ তো নিকের চেয়েও লম্বা হয়ে গেছে!

নেটিজেনদের বিদ্রুপ প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রিয়াঙ্কা বলেন, ‘মানুষের মতামত নিয়ে সত্যিই আমি ভাবি না। আমি আসলে নিজের মতো করে চলা মেয়ে। আমি মনে করি, সেও তেমন। এমনকি মানুষ যদি নিকের শরীর নিয়েও কিছু বলে, তবুও। ঈশ্বর আমাদের রক্ষা করুন।’

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে