| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ২৯ ০০:১৩:১২
ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

আবারও আলোচনায় মাহমুদউল্লাহ রিয়াদ। আলোচনার মূল কারণ সাকিব আল হাসান। শীঘ্রই এই আলোচনা করা হবে. তার আগে বাংলাদেশ টেস্ট দলের বেহাল দশা এবং সাকিবের ফেরা নিয়ে আলোচনা করা যাক। শ্রীলঙ্কার বিপক্ষে সিলেট টেস্টে বাজেভাবে হেরেছে বাংলাদেশ দল। দুই ইনিংসে ২০০ রানও করতে পারেননি। এই সময়ে জাতীয় দলে ফিরছেন সাকিব।

দলের এই বাজে অবস্থা কাটিয়ে উঠতে তার দ্বারস্থ হয় বিসিবি। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতেও রাজি হয়েছেন সাকিব। ডিপিএলে মাতিয়ে টেস্টে ফিরছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে মুল আলোচনায় বিষয়টা হলো মাহমুদউল্লাহকে নিয়ে। কেননা চট্রগ্রাম টেস্ট খেলতে যাওয়ার একদিন আগে সাকিব ডিপিএল খেলার সময় একটা কথা বলে বসেন সেইটা হলো চলেন ভাই জাতীয় দলের হয়ে আরেকবার খেলি। কথার টনটা কিন্তু এই রকমই ছিল।

এরপর মাহমুদউল্লাহ রিয়াদ কি বলেছেন সেইটা অবশ্য শোনা যায়নি। তবে এই কথা আর এমনি এমনি বলেনি সেইটা তার বডি ল্যাংগুয়েজ দেখা বোঝা যাচ্ছিল। হয়তো বা বিসিবি সাকিবকে বলেছে মাহমুদউল্লাহকে টেস্ট দলে ফেরানো যায় কিনা। তাই হয়তো সাকিব মধ্যস্থতাকারী হিসেবে কাজ করছেন।

সাকিবের এমন কথার পর কিন্তু রিয়াদের কথা শোনা না গোলেও তিনি না করবেন এই রকম কিছু বোঝা যায়নি। তার মানে যদি বিসিবি সত্যি সত্যি রিয়াদকে ফেরানোর চেস্টা করে তাহলে এইটা সম্ভব। কেননা বর্তমানে বাংলাদেশের টেস্ট দলের অবস্থা ব্যাপক খারাপ।

এই সময় দেশের অভিজ্ঞ ক্রিকেটারদের প্রয়োজন। সাকিব, রিয়াদ, মুশফিক ও তামিম যদি আবারও টেস্ট খেলে তাহলে দেশের ক্রিকেটের অবস্থা পরিবর্তন হতে বেশি দিন সময় লাগবে না। আমরা সিলেট টেস্টে দেখেছি একমাত্র মুমিনুল ছাড়া তেমন কেই ভালো কিছু করতে পারেনি। মুমিনুলকে কেউ সঙ্গ দিতে পারেনি। ৮৭ রানে অপরাজিত থাকেন তিনি। তামিমকেও যদি ঠিক টাক ভাবে ডাকা হয়।

আমার মনে হয় না তামিম না করবে। কিন্তু তাকে তো প্রোপার ওয়েতে এ্যাপ্রোচ করতে হবে। তা না হলো এতো আলোচনার সমালোচনা পর কেন সে আসবে। সাকিব যেহুতু বলেছে। সে কোনো কিছুর অভাস পেয়েই বলেছে। সে তো আর এমনি এমনি বলবে না। যদি তাই হয় তাহলে আবারও বাংলাদেশের হয়ে টেস্ট খেলতে দেখতে পাবো রিয়াদকে।

ক্রিকেট

বিরাটকে নিয়ে একি বললেন এই বলিউড তারকা?

বিরাটকে নিয়ে একি বললেন এই বলিউড তারকা?

সিনেমা জগৎ থেকে বর্তমানে দূরেই আছেন তিনি । তবে, মাঠে তাকে হরহামেসাই দেখা যায় তিনি ...

র‍্যঙ্কিংয়ে দারুন সুখবর পেল এই ক্রিকেটাররা

র‍্যঙ্কিংয়ে দারুন সুখবর পেল এই ক্রিকেটাররা

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অব্যাহত রয়েছে বাংলাদেশ প্রথম তিন ম্যাচ জিতে সিরিজ জয় ...

ফুটবল

পিএসজির এ বিদায়ে কে কেমন করলেন

পিএসজির এ বিদায়ে কে কেমন করলেন

কিলিয়ান এমবাপ্পে তার প্রথম চ্যাম্পিয়ন্স লিগের প্রথম শিরোপা পাওয়ার জন্য রাতে ডর্টমুন্ডের বিপক্ষে সেমিফাইনালের দ্বিতীয় ...

মেসির আর্জেন্টিনাকে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশের অবস্থান যত

মেসির আর্জেন্টিনাকে হারিয়ে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশের অবস্থান যত

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...



রে