| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আসল তথ্য ফাঁসঃ হুমায়রা হিমুকে নিয়ে বেরিয়ে এলো গোপন সেই খবর

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৩ নভেম্বর ০৪ ১০:৩৭:২৭
আসল তথ্য ফাঁসঃ হুমায়রা হিমুকে নিয়ে বেরিয়ে এলো গোপন সেই খবর

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় অভিনেত্রীর খালাতো বোনের সাবেক স্বামী জিয়াউদ্দিনকে (উরফি) ইতোমধ্যে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

হুমায়রা হিমুর আত্মহত্যার ঘটনায় খালাতো বোনের সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ানো এবং অনলাইন জুয়ায় আসক্ত হওয়ার বিষয় জানিয়েছে র‌্যাব। শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় তার খালা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত জিয়াউদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিন সংবাদ সম্মেলনে জানানো হয়, জিয়াউদ্দিন ছিলেন অভিনেত্রীর খালাতো বোনের সাবেক স্বামী। ২০১৪ সালে হুমায়রা হিমুর খালাতো বোনের সঙ্গে তার (জিয়াউদ্দিন) বিয়ে হয়েছিল। কিন্তু সেই বিয়ে বেশিদিন টিকেনি। পারিবারিক সমস্যার কারণে বিচ্ছেদ হয় তাদের। পারিবারিক আত্মীয়তার সম্পর্ক থেকে হুমায়রা হিমুর সঙ্গে পরিচয় হয়। বিয়েবিচ্ছেদ হলেও হুমায়রা হিমুর সঙ্গে জিয়াউদ্দিনের নিয়মিত যোগাযোগ হতো।

জিয়াউদ্দিন পরবর্তীতে অন্যত্র বিয়ে করলেও নানাভাবে যোগাযোগ করতো হুমায়রা হিমুর সঙ্গে। গত ৪ মাস আগে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত তার বাসায় যেতেন জিয়াউদ্দিন। এই সময়ের মধ্যে নানা ব্যাপারে প্রায়ই ঝগড়া ও বাকবিতণ্ডা হতো তাদের মধ্যে।

এদিকে হুমায়রা হিমুর মৃর‌্যুর কারণ হিসেবে র‌্যাব জানিয়েছে, এ অভিনেত্রী এর আগেও ৩/৪ বার আত্মহত্যা করবে বলে জানিয়েছিল জিয়াউদ্দিনকে। তখন আত্মহত্যা করেনি। বৃহস্পতিবারও আত্মহত্যা করবে বলে জানায়। এ কারণে জিয়াউদ্দিন গুরুত্ব দেয়নি। পরে হুমায়রা হিমু সত্যিই আত্মহত্যা করে।

এর আগে বৃহস্পতিবার বিকেলে হুমায়রা হিমুর মৃত্যুর খবর পাওয়া যায়। ওইদিন সন্ধ্যায় অভিনয়শিল্পী সংঘের এক বিবৃতিতে বলা হয়, অভিনয়শিল্পী হুমায়রা হিমু আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। বিকেল ৪টা ৪৬ মিনিটে হিমুর একজন বন্ধু ও মিহির হাসপাতালে তাকে নিয়ে আসেন। পৌঁছানোর পর উপস্থিত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, হুমায়রা হিমুর মরদেহ রেখেই পালিয়ে যায় অভিনেত্রীর সেই বন্ধু। পুলিশ মিহিরকে (অভিনেত্রীর মেকআপ আর্টিস্ট) সঙ্গে নিয়ে হিমুর সেই বন্ধুর খোঁজ শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ক্রিকেট

থাকছেন না মুস্তাফিজ হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের আগে বাধ্য হয়ে নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

থাকছেন না মুস্তাফিজ হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচের আগে বাধ্য হয়ে নতুন সিদ্ধান্ত নিল চেন্নাই

চেন্নাই সুপার কিংস তাদের শেষ পাঁচ ম্যাচের তিনটিতে হেরে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। টুর্নামেন্টে ...

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন বিরাট কোহলি

চলমান আইপিএলে দুর্দান্ত পারফর্ম করছেন বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে