| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন লখনৌ সুপার জায়ান্টস

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৩ মে ২৪ ১২:০৪:২২
মুম্বাইয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন লখনৌ সুপার জায়ান্টস

গত ৩১ এপ্রিল থেকে শুরু হাওয়া ভারতের জনপ্রিয় ঘরোয়া আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৬ তম আসর দেখতে দেখতে শেষের দিকে এসে হাজির। ইতিমধ্যে চরম ভাবে জমে উঠেছে এই আসর। এই সপ্তাহের বিচার হবে চ্যাম্পিয়ন লিগ তালিকায় বেশ দুরন্ত পারফরম্যান্স দেখে শীর্ষস্থানে পৌঁছে গিয়েছিল গুজরাট টাইটান্স তারা ১৪ টি ম্যাচের মধ্যে দশটি ম্যাচে জয়লাভ করে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখল করেছিল।

দ্বিতীয় স্থানে ১৭ পয়েন্ট নিয়ে পৌঁছে যায় চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে লীগ তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে যায় লখনৌ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজিত করে তালিকায় চতুর্থ স্থানে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ান্স।

যদিও খুব সহজে জয় আসেনি মুম্বইয়ের। প্রথম কয়েকটি ম্যাচের পর মুম্বইয়ের পারফরমেন্স দেখে ক্রিকেট অনুগামীরা ভেবেই নিয়েছিল এবছর ও প্লে অফের দৌড়ের বাইরে চলে যাবে মুম্বাই। তবে দুরন্ত ব্যাটিংয়ের প্রচেষ্টায় পৌঁছে গিয়েছে প্লে অফে। অন্যদিকে কে এল রাহুলকে ছাড়াই খেলতে হচ্ছে লখনৌ দলকে।

দুই দল এই সিজিনে একবার মুখোমুখি হয়েছে যেখানে মুম্বইকে পরাজিত করেছে লখনৌ দল। যদিও দুই দলের কথা বলতে গেলে ৩ বার মুখোমুখি হয়েছে দুই দল এবং ৩ বারই জয় হয়েছে লখনৌ দলের। গতবছর প্লে অফ থেকেই বিদায় নিতে হয়েছিল লাখনাও সুপার জাইন্ট দলকে, এবার ভাগ্যের চাকা কোনদিকে ঘোরে তা সময় ই বলবে। কালকে এক হাই ভোল্টেজ ম্যাচের মুখোমুখি হতে চলেছে দুই দল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের টিভিস্বত্ব ২৩৫৭৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে ডিজনি-স্টার সংস্থা। টেলিভিশনের পর্দায় আইপিএল দেখতে নজর রাখতে হবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। আইপিএলের ডিজিটাল রাইটস ২০২৩-২০২৭ মরসুমের জন্য ২৩৭৫৮ কোটি টাকায় কিনে নিয়েছে ভায়াকম ১৮ সংস্থা। জিও সিনেমা অ্যাপে যে কোনো স্মার্টফোন, কম্পিউটার বা ট্যাবলেটের পর্দায় দেখা যাবে আইপিএল। এর জন্য কোনো অতিরিক্ত মূল্য দিতে হবে না ক্রিকেটপ্রেমীদের।

লখনৌ সুপার জায়ান্টসঃ

কুইন্টন ডি কক (WK), কাইল মেয়ার্স, দীপক হুদা, প্রেরক মানকদ, মার্কাস স্টয়নিস, নিকোলাস পুরান, ক্রুনাল পান্ডিয়া (C), আয়ুশ বাদোনি, কৃষ্ণাপ্পা গৌথাম, রবি বিষ্ণোই, মহসিন খান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

পরের মৌসুমে মুস্তাফিজকে নিতে আগ্রহী তিন দল, চেন্নাইয়ের পরিকল্পনা জানালেন ব্রাভো

পরের মৌসুমে মুস্তাফিজকে নিতে আগ্রহী তিন দল, চেন্নাইয়ের পরিকল্পনা জানালেন ব্রাভো

মুস্তাফিজ আমাদের টিম থেকে কয়েক দিনের মধ্যে চলে যাবে। সে আমাদের দলের জন্য অনেক কিছু ...

শেষ মুহুর্তের চমকে বাংলাদেশের বিশ্বকাপের ১৫ জনের নাম ঘোষণা

শেষ মুহুর্তের চমকে বাংলাদেশের বিশ্বকাপের ১৫ জনের নাম ঘোষণা

ভারত তাদের বিশ্বকাপ দল ঘোষণা করেছে ভিরাট কোহলি সেখানে আছেন। বাংলাদেশ তাদের বিশ্বকাপ দল আইসিসির ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে