| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

উড়তে থাকা মিরাজকে এই কেমন আউট দিলেন আম্পায়ার , দেখুন সর্বশেষ স্কোর

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২২ সেপ্টেম্বর ২৭ ২১:২২:৪১
উড়তে থাকা মিরাজকে এই কেমন আউট দিলেন আম্পায়ার , দেখুন সর্বশেষ স্কোর

নির্ধারিত সময়ের মধ্যে এই ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছিল। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন আরব আমিরাতের অধিনায়ক সিপি রিজওয়ান। ফলে কিছুক্ষণের মধ্যেই ব্যাটিংয়ে নামবে বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১২৪ রান। মোসাদ্দেক হোসেন ২০ রানে অপরাজিত আছেন। ৪৬ রানে রিভিউ না থাকার কারণে আউট না হয়েও আউট হতে হলো মিরাজকে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজও টসভাগ্য সহায় হয়নি বাংলাদেশের। টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছে আরব আমিরাত।

ওপেনিং জুটিতে কেউই থিতু হতে পারছেন না। তাই পরীক্ষা-নিরীক্ষা চলছেই। বিশ্বকাপের আগে সেই পরীক্ষা-নিরীক্ষার সুযোগে দলে ঢুকে পড়েছেন সাব্বির রহমান। কিন্তু সফল হতে আর পারলেন কই?

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজ পেয়েও নিজেকে প্রমাণ করতে পারলেন না ৩০ বছর বয়সী এই ব্যাটার। প্রথম ম্যাচে শূন্য রানে সাজঘরে ফেরার পর দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ফিরলেন ৯ বলে ১২ করে। একটি ছক্কা মেরেছেন, সেটাও ফ্রি-হিটে।

ছক্কা মারার তিন বল পরই আউট হয়েছেন সাব্বির। বাঁহাতি স্পিনার আরিয়ান লাকরার বলটি তার পায়ে লাগলে এলবিডব্লিউয়ের আবেদন হয়, আঙুল তুলে দেন আম্পায়ার। দলীয় ২৭ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

তবে সাব্বির ওপেনিংয়ে সুবিধা করতে না পারলেও মেহেদি হাসান মিরাজ মেকশিফট ওপেনার হিসেবে বেশ ভালোই খেলছেন। দলীয় ২৭ রানে সাব্বির ফেরার পর লিটন দাসকে নিয়ে ঝোড়ো জুটি গড়েন তিনি।

মিরাজ-লিটনের জুটি থেকে ২৭ বলে আসে ৪১ রান। নবম ওভারে এসে এই জুটিটি ভেঙেছেন আফজাল খান। কাট করতে গিয়ে ব্যাকওয়ার্ড পয়েন্টে সহজ ক্যাচ দিয়ে ফেরেন লিটন। ২০ বলে ৪ বাউন্ডারিতে তার ব্যাট থেকে আসে ২৫ রান।

বাংলাদেশ একাদশঃ

সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলি রাব্বি, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক/অধিনায়ক), নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন।

আরব আমিরাত একাদশঃ

আয়ান আফজাল খান, আরিয়ান লাকরা, বাসিল হামিদ, চিরাগ সুরি, জুনায়েদ সিদ্দিকি, কার্তিক মেইয়াপ্পান, সি রিজওয়ান (অধিনায়ক), সাবির আলি, ভৃত্য অরবিন্দ (উইকেটরক্ষক), মুহাম্মদ ওয়াসিম, জাওয়ার ফরিদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

চেন্নাই ছাড়ার আগে ধোনিদের থেকে নতুন করে বিশেষ সম্মান পেলেন মুস্তাফিজ

আগামীকাল রাতে চেন্নাইয়ের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব। ব্যাটিং ব্যার্থতার কারনে বড় হারের শিকার হয়েছে মুস্তাফিজের দল ...

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

বিদায় বেলায় কেঁদে কেঁদে ধোনিকে নিয়ে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজ

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে