| ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

সাব্বিরকে নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

২০২২ মে ২৬ ২২:১৯:১৯
সাব্বিরকে নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

জাতীয় দলের বাইরের এবং আশপাশে থাকা ক্রিকেটারদেরকে ক্রিকেট বোর্ডের তত্ত্বাবধানে রাখতে বাংলাদেশ টাইগার্স নামের একটি দল গঠনের পরিকল্পনা ছিল বিসিবির। এরই মধ্যে শেষ হয়েছে বাংলাদেশ টাইগার্সের প্রথম কর্মসূচি। দ্বিতীয় কর্মসূচির জন্য ২৯ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বিসিবি।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় ক্রিকেট বোর্ড। গতবার বগুড়ার শহিদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প হলেও এবারের ক্যাম্প হবে ঢাকায়। শুরুতে হবে ফিটনেস ট্রেনিং। যা চলবে ২৭ মে থেকে ৫ জুন পর্যন্ত। এরপর হবে স্কিল ক্যাম্প। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ক্যাম্প শুরু হবে ১২ জুন থেকে।

Qriesএ ক্যাম্পে ডাক পেয়েছেন জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমান। টেস্ট দলের ওপেনার সাদমান ইসলাম, পেসার আবু জায়েদ চৌধুরী, হাসান মাহমুদ।

এক নজরে বাংলাদেশ টাইগার্সের জন্য ঘোষিত ২৯ ক্রিকেটার-সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিঠুন, ফজলে মাহমুদ রাব্বি, আশফাকুল আলম, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরী রাহি, কামরুল ইসলাম রাব্বি, নাঈম ইসলাম, সুমন সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকের আলি অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জিম, আব্দুল হালিম, মাইশুকুর রিয়াল, হাসান মাহমুদ, রাকিন আহমেদ, সৈকত আলি ও নাজমুল ইসলাম অপু।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে