| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বাংলাদেশে এসে কোন দল জিতে যাবে এটি আমার বিশ্বাসই হয় না : পাপন

২০২২ মে ১৪ ১১:১১:১৬
বাংলাদেশে এসে কোন দল জিতে যাবে এটি আমার বিশ্বাসই হয় না : পাপন

বর্তমানে তিন ফরম্যাটেই ঘরের মাঠে বাংলাদেশ বেশ শক্তিশালী দল। বিশেষ করে ওয়ানডে ফরম্যাটে টাইগারদের সামনে অনেক বড় দলই বিপাকে পড়ে। তবে ওয়ানডে ক্রিকেটের তুলনায় টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটে কিছু দুর্বলতা থাকা সত্ত্বেও টাইগাররা ঘরের মাঠে যেকোনো দলকে হারাতে পারে।

যেটি গতকাল গণমাধ্যমের সামনে ও বলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। আগামীকাল থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচ। আর এই সিরিজে বাংলাদেশকেই ফেভারিট মানছেন বিসিবির সভাপতি।

তিনি জানিয়েছেন বাংলাদেশে এসে কোন দল জিতে যাবে এটি তার বিশ্বাসই হয় না। সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, “আমার মনে হয় না কোন দেশ বাংলাদেশে এসে জিতে যাবে। এটা আমার বিশ্বাসই হয় না।”

শ্রীলংকার বিপক্ষে টেস্টে খুব একটা ভালো রেকর্ড নেই বাংলাদেশের। ২২ ম্যাচে লঙ্কানদের বিপক্ষে জয় মাত্র ১টিতে। সেটি নিজেদের শততম টেস্ট ম্যাচে। অপরদিকে হার ১৭টিতে। তাই লঙ্কানদের বিপক্ষে হোম অ্যাডভেন্টাজ নেওয়ার চিন্তা বিসিবি বস। গণমাধ্যমে তিনি বলেন, “আমার যেটা মনে হয়, আমাদের হোমগ্রাউন্ড অ্যাডভ্যান্টেজটা নেওয়া উচিত।”

এরপর তিনি শ্রীলঙ্কাকে হারানোর বিষয়ে আরও যোগ করেন, “তাদের আমাদের হারানো উচিত। এবং আমরা পারব। সবচাইতে বড় কথা-দেশে খেলা। অনেক শক্তিশালী দলও আমাদের এখানে খেলে জিততে পারেনি। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডকেও হারিয়েছি বাংলার মাটিতে। এখানেও আমাদের ছেলেরা ভালো খেলবে।”

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে