| ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

ব্রেকিং নিউজ : এইমাত্র শেষ হলো সাকিবের আইপিএল নিলাম

২০২২ ফেব্রুয়ারি ১২ ১৪:২১:০৫
ব্রেকিং নিউজ : এইমাত্র শেষ হলো সাকিবের আইপিএল নিলাম

আজ শনিবার দুপুরর ১২টায় শুরু হয়েছে ২০২২ সালের আইপিএল নিলাম। তবে নিলাম শুরুর আগেই প্রাথমিক ভাবে বেশ কয়েকজন করে ক্রিকেটারকে দলে নেওয়ার সুযোগ পেয়েছে আইপিএলের ১০টি ফ্র্যাঞ্চাইজি। তবে এখানেই শেষ নয়। আইপিএলের মেগা নিলাম থেকে তাদের গড় অনুযায়ী পুরো দল গঠন করা হবে। এখানে তারকা ক্রিকেটারদের নিলাম চলবে এটা নিয়ে কোনও সন্দেহ নেই। যদিও এবারের নিলামে চমক দেখাতে পারে কিছু অজানা তারকা চমকে দিতে পারেন।

শিমরন হেটমায়ের

১ কোটি ৫০ লক্ষ টাকার বেস প্রাইসের শিমরন হেতমায়েরের জন্য শুরুতে দল হাঁকে রাজস্থান রয়্যালস। দিল্লি ক্যাপিটালস লড়াইয়ে যোগ দেয়। শেষ পর্যন্ত ৮ কোটি ৫০ লক্ষ টাকার বিনিময়ে ক্যারিবিয়ান তারকাকে দলে নেয় রাজস্থান রয়্যালস।

রবীন উথাপ্পা২ কোটি টাকার বেস প্রাইসে রবীন উথাপ্পার জন্য দর হাঁকে চেন্নাই সুপার কিংস। সিএসকে বেস প্রাইসেই দলে ফেরায় উথাপ্পাকে।

জেসন রয়২ কোটি টাকার বেস প্রাইসে জেসন রয়ের জন্য গুজরাট টাইটানস একা দর হাঁকে। তারা বেস প্রাইসেই ব্রিটিশ তারককে দলে নেয়।

দেবদূত পাডিক্কাল২ কোটি টাকার বেস প্রাইসের দেবদূত পাডিক্কালের জন্য লড়াই চালায় আরসিবিস। রাজস্থান রয়্যালস, মুম্বই ইন্ডিয়ান্সও লড়াইয়ে যোগ দেয়। শেষ ৭ কোটি ৭৫ লক্ষ টাকায় পাডিক্কালকে দলে নেয় রাজস্থান রয়্যালস।

সাকিব আল হাসান ২ কোটি টাকার বেস প্রাইসের সাকিব আল হাসান বিক্রি হয়নি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫ তম আসরে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে