| ঢাকা, শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯

আজকের ম্যাচ শেষে বিপিএলের পয়েন্ট টেবিল পাল্টে দিলো চট্টগ্রাম

২০২২ জানুয়ারি ২৪ ২৩:২০:২৬
আজকের ম্যাচ শেষে বিপিএলের পয়েন্ট টেবিল পাল্টে দিলো চট্টগ্রাম

চলতি আসরের প্রথম ম্যাচে হেরে যাবার পরে টানা দুই ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রানবন্যার ম্যাচে খুলনাকে ২৫ রানে মেহেদী মিরাজের নেতৃত্বাধীন চট্টগ্রাম। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে চট্টগ্রাম। চট্টগ্রামের দেয়া ১৯১ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই দারুণ ব্যাটিং করেন খুলনার দুই ওপেনার তানজিদ তামিম ও আন্দ্রে ফ্লেচার। কিন্তু ৯ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন তামিম।

এরপরে ওয়ান ডাউনে নামা রনি তালুকদারকে সাজঘরে ফেরান চট্টগ্রাম অধিনায়ক মেহেদী মিরাজ। ৬ বলে ৭ রান করে আউট হন রনি। পরপর ২ উইকেট হারানো খুলনাকে টেনে তোলার চেষ্টা করেন মাহেদী হাসান ও ওপেনার ফ্লেচার। কিন্তু ৭ম ওভারে তরুণ পেসার রেজাউরের বল গায়ে লেগে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন ফ্লেচার। তার পরিবর্তে ব্যাট করতে নামেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম।

এরপর ৩০ রান করে আউট হন মাহেদী। মুশফিকও লম্বা করতে পারেননি নিজের ইনিংস। ১৫ বলে ১১ রান করে আউট হন তিনি। ফ্লেচারের বদলি হিসেবে নামা সিকান্দার রাজা ব্যাট করতে নেমে কিছুটা সম্ভাবনা জাগিয়েছিলেন বটে, কিন্তু ১২ বলে ২২ রান করে তিনিও প্যাভিলিয়নের পথে হাঁটা ধরেন। এরপর থিসারা পেরেরা ০ রানে আউট হলে জয়ের আশা শেষ হয়ে যায় খুলনার।

এরপরে ২৬ বলে ২ চার ৩ ছক্কায় ব্যক্তিগত সর্বোচ্চ ৪০ রান আসে রাব্বির ব্যাটে। এরপর বলার মতো রান করতে পারেনি খুলনা টাইগার্সের আর কোনো ব্যাটার। ৯ উইকেটে ১৬৫ রানেই সন্তুষ্ট থেকে হারতে হয়েছে ২৫ রানে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে সর্বোচ্চ ২ টি করে উইকেট শরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও রেজাউর রহমান রেজার। মিরাজ অবশ্য ছিলেন খরুচে, ৪ ওভারে দেন ৪২ রান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে