| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

ভারতের বিপক্ষে হ্যাটট্রিক জয় তুলে নিল বাংলাদেশ

২০২১ ডিসেম্বর ০২ ১৭:২৯:১৩
ভারতের বিপক্ষে হ্যাটট্রিক জয় তুলে নিল বাংলাদেশ

ভারত অনূর্ধ্ব ১৯ (এ) ক্রিকেট দলের বিপক্ষে হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। কলকাতা ইডেন গার্ডেনে ভারত অনূর্ধ্ব ১৯ (এ) ক্রিকেট দলের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে ৬ রানে জয়লাভ করেছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল।

আগে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। জবাবে ব্যাট করতে নেমে ২ বল আগেই ২২৪ রানে অলআউট হয় ভারত অনূর্ধ্ব ১৯ (এ) ক্রিকেট দল।

ভারতের কলকাতায় ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে ভারত অনূর্ধ্ব ১৯(এ) ক্রিকেট দলের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে বাংলাদেশের দুই ওপেনার মফিজুল ইসলাম এবং ইফতেখার হোসেন।

১৫ রান করে ইফতিকার হোসেন আউট হলে গত ম্যাচের সেঞ্চুরিয়ান প্রান্তিক নাবিলকে সাথে নিয়ে ৬৮ রানের পার্টনারশিপ গড়ে তোলেন মফিজুল ইসলাম। ৫৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন মফিজুল ইসলাম।

এরপর আইস মোল্লা ৪ এবং প্রান্তিক নওরোজ ৬২ রানে আউট হলে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। এছাড়াও দলের হয়ে সর্বোচ্চ মোঃ ফাহিম ২১ এবং নাঈমুর রহমান ২০ রান করেন।

২৩১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে একমাত্র ওপেনার আংক্রিশ ছাড়া আর কোন ব্যাটসম্যান রান তুলতে পারেননি। দলের হয়ে তিনি সর্বোচ্চ ৮৮ রান করেন। এছাড়াও আরিয়ান দালাল করেন ৩১ রান।

বাংলাদেশের হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন তানজিদ হাসান সাকিব এবং মেহরাব হোসেন এছাড়াও দুটি উইকেট নিয়েছেন রিপন মন্ডল। রকিবুল হাসান ও নাঈমুর রহমান নিয়েছেন একটি করে উইকেট।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে