| ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

ইরফানের দাপটের দিনে বিপাকে এইচপি

২০২১ সেপ্টেম্বর ১৭ ১৮:৫৬:১৫
ইরফানের দাপটের দিনে বিপাকে এইচপি

চট্টগ্রামে দ্বিতীয় দিন শেষেও হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে সুবিধাজনক অবস্থানে রয়েছে ‘এ’ দল। চারদিনের দুটি ম্যাচের প্রথম ম্যাচের দ্বিতীয় দিন ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ইরফান শুক্কুর। ৫ উইকেটে ২৬০ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করা ‘এ’ দলের ইনিংস থামে ৩৩৯ রানে। আগের দিনের স্কোরের সাথে ৭৯ রান যোগ করতেই মোহাম্মদ মিঠুনের দল গুটিয়ে যায়।

তবে ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন শুক্কুর। ঘরোয়া ক্রিকেটের এই নিয়মিত পারফর্মার অপরাজিত ছিলেন ২৮ রানে। দ্বিতীয় দিন সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৮৫ রান, ১৭৪ বলের মোকাবেলায়। হাঁকান ১০টি চার ও ২টি ছক্কা। এর আগে নাজমুল হোসেন শান্ত ৯৬ ও সাদমান ইসলাম ৫৮ রান করেন।

১২৪.১ ওভারে অলআউট করার পথে এইচপি দলের সুমন খান শিকার করেন চারটি উইকেট। দুটি উইকেট শিকার করেন হাসান মুরাদ। জবাবে খেলতে নেমে বৃষ্টির বাগড়ায় পড়েছে এইচপি দলের ইনিংস। তার আগে দলটি ভুগেছে টপ অর্ডারের ব্যর্থতায়।

২০ ওভার ব্যাট করে দলটি হারিয়ে ফেলেছে তিনটি উইকেট, জড়ো করেছে মাত্র ৪১ রান। ২১ রান নিয়ে ব্যাট করছেন ওপেনার তানজিদ হাসান তামিম। তবে সাজঘরে ফিরতে হয়েছে পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয় ও শাহাদাত হোসেন দিপুকে। ৫ রান করে অপরাজিত আছেন তৌহিদ হৃদয়। ‘এ’ দলের পক্ষে নাঈম হাসান পেয়েছেন দুটি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর (২য় দিন শেষে): ‘এ’ দল : ৩৩৯/১০ (১২৪.১ ওভার), শান্ত ৯৬, শুক্কুর ৮৫, সাদমান ৫৮, সুমন ৫৬/৪, মুরাদ ৫৩/২, এইচপি দল : ৪১/৩ (২০ ওভার), তামিম ২১, ইমন ১২, হৃদয় ৫*, নাঈম ৫/২, শহিদুল ৮/১, এইচপি দল ২৯৮ রানে পিছিয়ে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে