| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জুন ১৮ ১২:০১:৪৫
শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে আর্জেন্টিনা

এ ম্যাচের শুরুর একাদশে একাধিক পরিবর্তনের আভাস দিয়ে রাখলেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। দলে ফিরছেন সিরি 'আ'র সেরা ডিফেন্ডারের পুরস্কার জেতা ক্রিশ্চিয়ান রোমেরো। তাকে জায়গা দিতে বাইরে বসতে হবে লুকাস মার্টিনেজ কোয়ারতাকে।

এছাড়া ইনজুরি সমস্যা রয়েছে পিএসজিতে খেলা মিডফিল্ডার লেয়ান্দ্রো পারেদেসের। তার জায়গায় খেলার সম্ভাবনা রয়েছে গুইদো রদ্রিগেজের। পাঁজরের ব্যথায় ভুগছেন পারেদেস। রক্ষণভাগের খেলোয়াড় নিকোলাস তালিয়াফিকোর জায়গা দেখা যেতে পারে মার্কোস আকুনাকে।

আক্রমণভাগেও একটি পরিবর্তন আনতে চলেছে স্কালোনি। চিলির বিপক্ষে ম্যাচে অন্তত দুইটি সহজ গোলের সুযোগ হাতছাড়া করেছিলেন নিকোলাস গনজালেজ। তার জায়গায় দলে আসতে পারেন তারকা ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো অথবা অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে দলের অনুশীলন মোতাবেক, ডি মারিয়ার সম্ভাবনাই বেশি।

আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লিওলেন মেসি, লাউতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

প্রথম ম্যাচ ডে'তে আর্জেন্টিনা একটি ম্যাচ খেললেও, উরুগুয়ে মাঠে নামেনি। শনিবার ভোরে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটিই চলতি কোপায় তাদের প্রথম ম্যাচ। এ ম্যাচের শুরুর একাদশে দুই তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেজ ও এডিনসন কাভানিকে একসঙ্গেই খেলাবেন উরুগুয়ের কোচ অস্কার তাবারেজ।

উরুগুয়ে সম্ভাব্য শুরুর একাদশ: ফার্নান্দো মুসলেরা, মার্টিন সেসেরাস, হোসে মারিয়া গিমিনেজ, ডিয়েগো গডিন, মাতিয়াস ভিনা, জিওভানি গনজালেজ, লুকাস টোরেইরা, রদ্রিগো বেনটাঙ্কুর, নিকোলাস ডি লা ক্রুজ, লুইস সুয়ারেজ ও এডিনসন কাভানি।

এ দুই দলের মুখোমুখি পরিসংখ্যানে এগিয়ে আর্জেন্টিনা। সবমিলিয়ে ২০৫ ম্যাচে মুখোমুখি হয়েছে তারা। যেখানে আর্জেন্টিনা জিতেছে ৮৭ ম্যাচ, উরগুয়ের জয় ৬৫টিতে আর ড্র হয়েছে ৫৩ ম্যাচ। ২০১৯ সালের সবশেষ লড়াইটি ছিল ২-২ গোলের ড্র।

ক্রিকেট

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে ...

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

আবারও আলোচনায় মাহমুদউল্লাহ রিয়াদ। আলোচনার মূল কারণ সাকিব আল হাসান। শীঘ্রই এই আলোচনা করা হবে. ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে