| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নেহা কক্করকে ধরে মারলেন স্বামী রোহনপ্রীত সিং,ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মে ১৫ ১৪:৫৭:৫৪
নেহা কক্করকে ধরে মারলেন স্বামী রোহনপ্রীত সিং,ভাইরাল ভিডিও

নেটিজেনরা বলেন নেহা প্রচারের জন্য সব কিছু করতে পারেন। এমনকি নিজের বিয়ে নিয়েও নাটক করেছিলেন নেহা। উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে তিনি বিয়ে করছেন এ খবর একটা সময় বলিউডে পাকা হয়ে গিয়েছিল। এমকি জনপ্রিয় রিয়ালিটি শোতে নেহা ও আদিত্যর পরিবার এসে বিয়ের পাকা কথা পর্যন্ত বলে ফেলেন।

উদিত নারায়ণ বলেছিলেন, ‘আমি চাই নেহাকেই পূত্রবধূ হিসেবে দেখতে। ওদের বিয়েতে আমার মত আছে।’ এ কথা শুনে জাজের সিটে বসে কেঁ;দে ভাসিয়েছিলেন নেহা। কিন্তু কোথায় কি ! কয়েকদিন পর দেখা গেল বিয়েটা জাস্ট একটা নাটক ছিল। আসলে নেহা ও আদিত্যর মিউজিক অ্যালবাম রিলিজ করবে বলে এসব করেছেন তাঁরা প্রচারের জন্য।

এরপর নেহা বিয়ে করলেন। সে সময়েও একটা ছোট্ট নাটক করলেন। বিশাল দদলানি তো নেহাকে বলেই বসলেন, ‘সত্যিই বিয়ে করছো? জামা কাপড় কি কিনবো? নাকি এটাও মিথ্যে? কিছুই তো বুঝছি না।’ যদিও সে সময়ে সত্যিই বিয়েটা করেছিলেন নেহা। পঞ্জাবী গায়ক রোহন প্রীত সিংকে বিয়ে করেছিলেন তিনি। তবে বিয়ের পরেই ফের শুরু। দু-মাসের মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে প্রে;গন্যা;ন্ট ছবি শেয়ার করলেন। জ্বল্পনা শুরু হল তবে কি নেহা মা হতে চলেছেন? দেখা গেল না, ওটাও একটা গানের অ্যালবাম রিলিজের প্রচার।

এবার ফের একটা ভিডিও শেয়ার করলেন নেহা। যা নিয়ে ফের চর্চা শুরু। কয়েকমাস আগেই ভালোবেসে বিয়ে করেছেন তাঁরা। এর মধ্যেই শুরু ঝ;গ;ড়া। হ্যাঁ, ঝ;গ;ড়া শুধু নয় মা;;রপি;ট করছেন নেহা তাঁর স্বামী রোহনের সঙ্গে। রোহন সকলের সামনেই চুল ধরে মা;র;ছে;ন নেহাকে। চু;প করে নেই নেহাও। তিনিও একের পর মারতে শুরু করলেন রোহনকে।

এই ভিডিও নেহা নিজের ইনস্টাতে শেয়ার করেছেন। ভিডিওতে নেহা লিখেছেন, খদ তেইনু ম্যায় দাস্সা। এই লেখা ও ভিডিও দেখেই ভ;ক্তদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি সত্যিই সম্পর্কে ভা;ঙ;ন? কিন্তু না, আসলে নেহা ও রোহন তাঁদের নতুন গানের অ্যালবাম রিলিজ করতে চলেছেন। আর এই খুনসুটি ভরা মা;;র;পি;ট সেই ভিডিওরই একটা পার্ট।

তবে প্রথমে এই ভিডিও দেখে সকলেই চমকেছেন। সত্যিই কি এভাবে মারপিট করছেন তাঁরা। কিন্তু নেহার লেখা দেখে সব কিছু পরিস্কার হয়। নেহা সব সময় নিজের গান নিয়ে এমন মজা করেন। এবারেও তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

পাকিস্তান আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন-

পাকিস্তান আইপিএলে হাইভোল্টেজ ম্যাচ সহ আজ টিভিতে যেসব খেলা দেখবেন-

রাতে এফএ কাপ সেমিফাইনালে মুখোমুখি ম্যানচেস্টার সিটি–চেলসি। পাকিস্তান–নিউজিল্যান্ড দ্বিতীয় টি–টোয়েন্টি আজ। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল ফর্টিস এফসি–বসুন্ধরা কিংস বিকেল ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে