| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

একেবারে কম দামে বাজারে এলো রিয়েলমি সি১২,মোবাইল

২০২০ অক্টোবর ২৭ ২০:৫১:৫১
একেবারে কম দামে বাজারে এলো রিয়েলমি সি১২,মোবাইল

এক বিজ্ঞপ্তিতে রিয়েলমি জানিয়েছে, ৬.৫ ইঞ্চির মিনি ড্রপ এইচডি প্লাস ডিসপ্লের ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও দেবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। থাকছে ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুপার পাওয়ার সেভিং মোডসহ আরো অনেক ফিচার।

রিয়েলমি সি১২-এ ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরার পাশাপাশি চমৎকার পোর্টেটের জন্য আছে একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স এবং ম্যাক্রো দুনিয়ার সৌন্দর্য তুলে আনতে একটি চার সেন্টিমিটারের ম্যাক্রো লেন্স। পাঁচ মেগাপিক্সেলের ক্রিস্টাল ক্লিয়ার সেলফি ক্যামেরায় এআই বিউটিফিকেশন, এইচডিআর মোড, পোর্ট্রেট মোড ও প্যানোসেলফি সমর্থন করে।

সি১২ এ আছে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টাকোর প্রসেসর, যা ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করেতে পারে। এ ছাড়া ফোনটিতে তিন গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি দুটি সিম কার্ড ও ২৫৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানোর জন্যে তিনটি কার্ড স্লট আছে।

এ উন্মোচন অনুষ্ঠান সম্পর্কে রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, ‘আমরা সবসময়ই তরুণদের আগ্রহের ওপর জোর দিয়ে তাদের সৃজনশীলতাকে আরো এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছি। আমাদের উচ্চ কর্মক্ষমতাসম্পন্ন স্টাইলিশ ডিভাইসগুলো তরুণদের লাইফস্টাইলের সঙ্গে চমৎকারভাবে মিশে গিয়ে তাদের কাজে নিয়ে আসছে নতুনত্ব। অনন্য ডিজাইনের সি১২ খুব সহজেই স্মার্টফোন উৎসাহীদের মন জয় করে নেবে।’

কোরাল রেড এবং মেরিন ব্লু এই দুটি রঙে ২৭ অক্টোবর থেকে দারাজের ফ্ল্যাশ সেলে এবং ২৯ অক্টোবর থেকে বাংলাদেশ জুড়ে পাওয়া যাবে রিয়েলমি সি১২।

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালেই জোড়া দুঃসংবাদ পেল পাকিস্তান

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালেই জোড়া দুঃসংবাদ পেল পাকিস্তান

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তান। এখন পর্যন্ত ১-১ ব্যবধানে সিরিজে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে