| ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬

বিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন নেহা কক্কর

২০১৯ আগস্ট ১০ ১১:৩৫:১৫
বিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন নেহা কক্কর

বছরের শুরুর দিকেই অ'ভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কথা স্ম'রণ করে কা'ন্নায় ভেঙে পড়েন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ফেব্রুয়ারিতে একটি নাচের রিয়েলিটি শোতে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। বিচ্ছেদের পর মানসিক অবসাদেও ভুগেছেন নেহা, তা নিজ মুখে স্বীকারও করেছেন।

বছর না পেরোতেই নেহার নতুন প্রেম নিয়ে বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। এবার নেহার পাশে আলোচনায় এসেছে ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত কণ্ঠশিল্পী বিভোর পরাশরের নাম। গুঞ্জনের ডামাডোলের মাঝেই মুখ খুললেন বিভোর।

গুঞ্জন উড়িয়ে বিভোর বলেছেন, ‘নেহা কক্করকে আমি দিদি বলে সম্বোধন করি। এমনকি আমা'র সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টেও তাঁকে একইভাবে সম্বোধন করেছি।’

তারপরও কেন এ ধরনের মন্তব্য করা হচ্ছে, সে প্রশ্নও তুলেছেন বিভোর। সেইসঙ্গে জানালেন, তাঁর ক্যারিয়ারের অর্জনগুলোর পেছনেও নেহার অবদান রয়েছে। পাশাপাশি তাঁর কঠোর পরিশ্রমও রয়েছে।

বিভোর পরাশর হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নীতি মোহনের ভাই। নীতি মোহন বলেছেন, কঠোর পরিশ্রম করেই ইন্ডিয়ান আইডলে জায়গা করে নিয়েছেন বিভোর।

এদিকে, বিভোরের সঙ্গে প্রেমের গুঞ্জনের ব্যাপারে এখনো মুখ খোলেননি নেহা কক্কর।

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় নেহা সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মা'রে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে নতুন গান ‘সরি’। এ গানটিও তুমুল জনপ্রিয় হয়েছে। সূত্র : জি নিউজ

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে