| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শিরোনাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!*** ব্রাভোর একপাশে ফিজ অন্যপাশে পাথিরানা, হায়দ্রাবাদে বিপক্ষে নতুন পরিকল্পনা ; বাঘ-সিংহের জুটি নিয়ে ডে'থ বোলিংয়ের বিশেষ ক্লাস*** ব্রেকিং নিউজ ; তাপমাত্রা নিয়ন্ত্রণে বড় ঘোষণা হিট অফিসার*** জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি *** ৫২৪ রানের ম্যাচে ৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব বদলে দিলেন প্যাটেল পার্পল, হায়দ্রাবাদ ম্যাচের আগে দেখে নিন মুস্তাফিজের হিসাব নিকাশ*** আগামীকাল হায়দ্রাবাদের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই কোচ, দেখে নিন ম্যাচ সময়*** ব্রেকিং নিউজ ; দলে ফিরলেন তামিম, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শক্তিশালী দল ঘোষণা***

৬ ৬ ৬ ৬ ৬ ৪ ৪ ৬ ৬ ব্যাটিং ঝড় তুলে ৩৭ ওভারে ৪৩৮ রান যেন এক নতুন ইতিহাস

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০১৯ আগস্ট ১০ ১০:৫৭:২৬
৬ ৬ ৬ ৬ ৬ ৪ ৪ ৬ ৬ ব্যাটিং ঝড় তুলে ৩৭ ওভারে ৪৩৮ রান যেন এক নতুন ইতিহাস

ব্রাম্পটনের সিসিএ সেন্টারে অনুষ্ঠিত এই টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ২৩৮ রান সংগ্রহ করে টরন্টো ন্যাশনালস। ৪৯ বলে ১০১ রানে অপরাজিত থাকেন হেনরিক্স ক্লাসেন। ৫টি ছক্কার সঙ্গে ১১টি বাউন্ডারির মার মারেন তিনি।

কানাডিয়ান ব্যাটসম্যান রদ্রিগো থমাসও কম যাননি। প্রোটিয়া ব্যাটসম্যান ক্লাসেনের দেখাদেখি তিনিও জ্বলে ওঠেন। ৪০ বলে তিনি করেন ৭৩ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি। বাকি ব্যাটসম্যানরা বড় রান না করলেও টরন্টোর স্কোর পৌঁছে যায় প্রতিপক্ষের ধরা-ছোঁয়ার বাইরে।

কিন্তু বৃষ্টির কারণে পরের ইনিংস শুরু করতে বিলম্ব হওয়ায় ডার্কওয়ার্থ লুইস নিয়মে ১৭.১ ওভারে ২০১ রানের লক্ষ্য বেধে দেয়া হয় উইনিপেগ হকসের সামনে। জবাব দিতে নেমে ২৭ রানের মধ্যে সাইমান আনোয়ার আর উমর আকমলের উইকেট হারালেও চার নম্বরে ব্যাট করতে নেমে ঝড় তোলেন জেপি ডুমিনি।

ক্রিস লিন ১৩ বলে ২১ রান করে আউট হয়ে যান ৪৯ রানের মাথায়। এরপর ডুমিনি আর সানি সোহেল মিলে ঝড় তোলেন। ৪১ বলে ৮৫ রানের ইনিংস খেলেন ডুমিনি। ২৯ বলে ৩৬ রান করেন সানি সোহেল। রায়াদ এমরিত শেষ মুহূর্তে ১৫ বলে ৩৩ রান করে উইনিপেগকে জয় এনে দেন।

হারলেও ৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে টরন্টো ন্যাশনালস। উইনিপেজ ৬ ম্যাচে ২ জয়ে ৫ পয়েন্ট নিয়ে রয়েছে ৫ নম্বরে। ব্রাম্পটন উলভস ৬ ম্যাচে ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে রয়েছে সবার ওপরে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ চমক নিয়ে দল ঘোষণা করলো বিসিবি

৩ তারিখ থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। বলতে গেলে কিছু খেলোয়াড়দের সেরা সুযোগ ...

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন তামিম ইকবাল, সম্ভাবনা এবং বাস্তবতা আসলে কি!

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছেন নির্বাচকরা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে