| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চোটগ্রস্ত মুস্তাফিজকে নিয়ে যা বললো চেন্নাই

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৬:১৭:৪২
চোটগ্রস্ত মুস্তাফিজকে নিয়ে যা বললো চেন্নাই

সবকিছু ঠিকঠাক চলছিল এবং মুস্তাফিজুর রহমানও টি-টোয়েন্টি 'ইমপ্যাক্ট'-এর নতুন ধারণার কাছাকাছি পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করছিলেন। তবে রহস্যময় বোলিং পরিসংখ্যান অভিন্ন ছিল না। তবে তাকে পূর্ণ স্বাস্থ্য ও ফিটনেস বোলিং করা দেখেও কম নয়। এদিকে অনুশীলনে একটি বল মাথায় আঘাত করে ছন্দ ছুঁড়ে হারিয়ে ফেলে। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস আহত খেলোয়াড়ের সুস্থতা কামনা করে একটি বার্তা পাঠিয়েছে।

আজ (মঙ্গলবার) নিজেদের ফেসবুক পেজে টাইগার পেসারকে বার্তা পাঠিয়েছে দলটি। ফিজের ছবির পাশাপাশি তারা ক্যাপশনে লিখেছেন: "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন, ফিজ, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।"

এর আগে চেন্নাই ২৮ বছর বয়সী এই তারকাকে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএল মিনি নিলামে ২ কোটি টাকায় কিনেছিল। এরপর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়ে ওঠে দলটি। তারা তার সাম্প্রতিক ইনজুরি নিয়ে বার্তা পাঠিয়েছে। "আমরা প্রায় প্রত্যেককেই লক্ষ্য করেছি," চেন্নাইয়ের সিইও কেএস বিশ্বনাথন এর আগে ফিজকে দলে আনার কারণ সম্পর্কে বলেছিলেন। সত্যি কথা বলতে, মিচেলের (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) জন্য আমাদের পরিকল্পনা ছিল। ফিজ দুই পাশের সীমানা বিবেচনায় নিয়ে চিপকের উইকেটে ভালো বিকল্প হতে পারে বলেও আমরা অনুভব করেছি।

এদিকে, দুদিন চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ ছাড়পত্র পেয়ে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দিয়েছেন মুস্তাফিজ। এ নিয়ে কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানিয়েছেন, গতকাল (সোমবার) রাতে মুস্তাফিজের সিটি স্ক্যান করার পর নিউরো সার্জন ও বিসিবি বিষয়টি নিয়ে আলোচনা করেছে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ইতোমধ্যে তিনি সেখানে পৌঁছেও গেছেন। মুস্তাফিজের চোটের জায়গা পরিস্কার ও পুনর্বাসনে রয়েছে। আগামী ৩ দিন তার মাথায় ড্রেসিং করানো হবে। এরপর পুনরায় ২৩ ফেব্রুয়ারি নিউরো সার্জনরা তার চোট পর্যবেক্ষণ করবেন।

এর আগে রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।

সেখানে দু’দিন চিকিৎসা নেওয়ার পর মুস্তাফিজকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তিনি ঠিক কবে নাগাদ পুনরায় মাঠে ফিরবেন সেটি এখনই বলা যাচ্ছে না। এর আগে প্লে-অফে মুস্তাফিজ খেলতে পারবেন কি না এ নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, ‘আমরা ছাড়পত্রটা আগে পাই, যদি দেয় তাহলে তো মাথায় আর সমস্যা নেই। সমস্যা হচ্ছে সেলাই সেটা শুকাতে তো কয়েকদিন সময় লাগবে। সব মিলিয়ে ৪/৫ দিন লাগতে পারে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে