| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

আইপিএলের মাঝেই অবসরের ঘোষণা রায়ডুর, ১৫ মিনিটের মধ্যেই

২০২২ মে ১৪ ১৫:০১:৫০
আইপিএলের মাঝেই অবসরের ঘোষণা রায়ডুর, ১৫ মিনিটের মধ্যেই

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রায়ডু যে এ ভাবে মরসুমের মাঝে অবসরের কথা ঘোষণা করবেন সেটা জানতেন না চেন্নাই ম্যানেজমেন্ট। তাই টুইট দেখে অবাক হয়ে যান তাঁরা। এখনও চেন্নাইয়ের দু’টো খেলা বাকি। এই টুইটের প্রভাব সেই খেলায় পড়তে পারে বলে মনে করেন তাঁরা। তার ফলেই নাকি টুইট মুছে ফেলেন রায়ডু।

আইপিএলের মাঝেই অবসরের কথা ঘোষণা করেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার অম্বাতি রায়ডু। তিনি জানান, এ বারই শেষ। এই মরসুমের পরে আর আইপিএল খেলবেন না। যদিও এই ঘোষণার ১৫ মিনিটের মধ্যেই নিজের করা টুইট মুছে ফেলেন তিনি। তার পরেই শুরু হয়েছে বিতর্ক। কেন টুইট মুছলেন রায়ডু। তার পিছনে কি অন্য কোনও কারণ রয়েছে।

টুইট করে নিজের অবসরের কথা জানান রায়ডু। তিনি বলেন, ‘‘আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে এটাই আমার শেষ আইপিএল মরসুম। ১৩ বছর দু’টি বড় দলের অংশ হয়ে খুব ভাল সময় কাটিয়েছি। মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসকে ধন্যবাদ।’ ১৫ মিনিটের মধ্যে অবশ্য সেই টুইট মুছে ফেলেন তিনি।

এই প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, রায়ডু যে এ ভাবে মরসুমের মাঝে অবসরের কথা ঘোষণা করবেন সেটা জানতেন না চেন্নাই ম্যানেজমেন্ট। তাই টুইট দেখে অবাক হয়ে যান তাঁরা। এখনও চেন্নাইয়ের দু’টো খেলা বাকি। এই টুইটের প্রভাব সেই খেলায় পড়তে পারে বলে মনে করেন তাঁরা। তার ফলেই নাকি টুইট মুছে ফেলেন রায়ডু।

এই মরসুমে ১২৪ স্ট্রাইক রেটে ২৭১ রান করে

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে