| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

আউট হয়ে আকাশের দিকে তাকিয়ে কী বললেন কোহলি, দেখে মন ভেঙেছে ভক্তদের ভিডিও ভাইরাল

২০২২ মে ১৪ ১১:২৮:৩১
আউট হয়ে আকাশের দিকে তাকিয়ে কী বললেন কোহলি, দেখে মন ভেঙেছে ভক্তদের ভিডিও ভাইরাল

আম্পায়ার কোহলিকে আউট দেন। তখন নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলেন না বিরাট কোহলিও। প্যাভিলিয়নে ফেরার সময় তিনি আকাশের দিকে তাকিয়ে উচ্চস্বরে চিৎকার করলেন ‘আপনি আমায় আর কি করাতে চান’। কোহলির এমন প্রতিক্রিয়া দেখে ভক্তদের মনও ভেঙে যায়।পঞ্জাব কিংসের বিরুদ্ধে আউট হওয়ার পর ভাইরাল বিরাট কোহলির প্রতিক্রিয়া। আউট হওয়ার পরেআকাশের দিকে তাকিয়ে কী বললেন বিরাট? RCB-র প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এই মুহূর্তে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন।

একসময় নতুন ভাবে রান করা বিরাট কোহলিকে আইপিএলে বিভিন্ন ভাবে আউট হতে দেখা যায়। শুক্রবার রাতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছিল কোহলিকে। তিনি লং অফে একটি ছক্কার পাশাপাশি দুর্দান্ত কভার ড্রাইভে একটি চার মেরেছিলেন।তবে চতুর্থ ওভারের দ্বিতীয় বলে তার দুর্ভাগ্য তার পিছন ছাড়েনি। শেষ পর্যন্ত ভাগ্যের দোষেই প্যাভিলিয়নে ফিরে যেতে হয় তাকে।

ইনিংসের চতুর্থ ওভারে কাগিসো রাবাদা নিজের ওভারের দ্বিতীয় বলটি বিরাট কোহলিকে গুড লেন্থে দেন। বলটি কোহলির কোমরে লেগে শর্ট ফাইন লেগের দিকে দাঁড়িয়ে থাকা রাহুল চাহারের হাতে পৌঁছে যায়। আম্পায়ার কোহলিকে নট আউট ঘোষণা দেন। সঙ্গে সঙ্গে পঞ্জাব রিভিউ দাবি করে। থার্ড আম্পায়ার স্নিক মিটারে দেখতে পান যে বল কোহলির গ্লাবসের কিছু অংশ স্পর্শ করেছে। যে কারণে আম্পায়ার কোহলিকে আউট দেন।

তখন নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলেন না বিরাট কোহলিও। প্যাভিলিয়নে ফেরার সময় তিনি আকাশের দিকে তাকিয়ে উচ্চস্বরে চিৎকার করলেন‘আপনি আমায় আর কি করাতে চান’। কোহলির এমন প্রতিক্রিয়া দেখে ভক্তদের মনও ভেঙে যায়।

একজন ভক্ত‘এই দুঃখের শেষ নেই’বলে প্রতিক্রিয়া দিয়েছেন। যখন অনেক ভক্তই বিরাট কোহলিকে দল থেকে সরে যাওয়ার পরামর্শও দিয়েছেন। ম্যাচের কথা বলতে গেলে বলতে হয় জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোনের অর্ধশতরানের ভিত্তিতে পঞ্জাব কিংস প্রথমে ব্যাট করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সামনে ২০৯ রানের বিশাল স্কোর করে। এই স্কোর তাড়া করতে নেমেRCB২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৫৫ রান করতে পারে। পঞ্জাব ম্যাচটি ৫৪ রানে জিতে প্লে অফে পৌঁছানোর আশা বাঁচিয়ে রেখেছে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে