| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

এয়ারপোর্টে ভাইরাল হলো অন্তঃসত্ত্বা ক্যাটরিনা

২০২২ এপ্রিল ১২ ১২:৩৭:২৩
এয়ারপোর্টে ভাইরাল হলো অন্তঃসত্ত্বা ক্যাটরিনা

গত বছরের শেষটা বিয়ের সানাইয়ের সুরে কাটিয়ে দিয়েছিল বলিউড। ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন টিনসেল টাউনের দুই মেগা তারকা – ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বিয়ে করেন তাঁরা। বিয়েতে ছিল ভীষণ রকম গোপনীয়তা। কিন্তু তাতে কী, গোটা দেশ শুনেছে বিয়ের আয়োজন, চোখ রেখেছে ভি-ক্যাটের বিয়ের দিকে।

বর-বউ বেশে দেখেছে ভি-ক্যাটকে। গোপনে বিয়ে করলেও, প্রতিনিয়ত তাঁদের ফ্যানরা নজর রাখছে ভি-ক্যাটের উপর। এই মুহূর্তে অনুরাগীদের অনুমান, ক্যাটরিনা হয়তো অন্তঃসত্ত্বা। ক্যাটরিনার সাম্প্রতিক এয়ার পোর্ট লুক এমনটাই মনে করিয়েছে অনুরাগীদের…

তা হলে সত্যিটা কী?

পা থেকে মাথা পর্যন্ত তারকাদের জরিপ করেন তাঁদের অনুরাগীরা। তেমনই জরিপ করলেন ক্যাটরিনার অনুরাগীরাও। এয়ার পোর্টে দেখা মেলে ভিকি-পত্নীর। ঢিলেঢালা সালোয়ার পরে এয়ার পোর্টে দেখা যায় তাঁকে। গোলাপি সেই সালোয়ারটির খুবই লুজ় ফিট। বলার অপেক্ষা রাখে না, ক্যাটরিনা আরাম পেতেই এই ধরনের পোশাক পরেছিলেন। চির ‘ফ্যাশনিস্তা’ ক্যাটরিনা কেন এমনটা চাইবেন? কেন বেছে নেবেন ঢিলেঢালা পোশাক? তা হলে কি তিনি অন্তঃসত্ত্বা? প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে।

বিয়ের ওই তিনদিন জয়পুরের প্রাসাদ ছিল ইন্দ্রপুরী। বিদেশ থেকে সরঞ্জাম, ভিন রাজ্য থেকে সবজি, মুম্বই থেকে স্টাইলিস্ট, আর প্রত্যন্ত গ্রাম থেকে মেহেন্দি শিল্পী… সব মিলিয়ে সে ছিল এক এলাহি আয়োজন। এত আনন্দ, এত আয়োজনের অবশেষে হ্যাপি এন্ডিং হয়। বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গোলাপি লেহেঙ্গায় নিজেকে মুড়ে ভিকির হাতে হাত আর সারাজীবন একসঙ্গে চলার প্রতিজ্ঞা নিয়ে বরমালা গলায় পরিয়ে দেন বলিউডকে ভালবেসে সেখানেই থেকে যাওয়া ব্রিটিশ মেয়েটি।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে