| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

তারকায় ঠাসা ঢাকার এমন অসহায় হারের কারন ব্যাখ্যা দিলেন তামিম

২০২২ জানুয়ারি ২৫ ১৮:০৭:৫৩
তারকায় ঠাসা ঢাকার এমন অসহায় হারের কারন ব্যাখ্যা দিলেন তামিম

হার, হার, জয় এবং হার। চলতি বিপিএলের প্রথম চার ম্যাচে ঢাকার আমলনামা। অথচ আসর শুরুর আগে সবচেয়ে ফেবারিট ভাবা হচ্ছিল তাদেরকেই। টাইগার তিন পাণ্ডব মাশরাফী বিন মোর্ত্তজা, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়াও টুর্নামেন্টের সবচেয়ে দামি খেলোয়াড় আন্দ্রে রাসেলও আছেন ঢাকা শিবিরে।

এছাড়া ব্যাট হাতে চার-ছক্কার ফুলঝুড়ি ছুটানো আফগান ব্যাটার মোহাম্মদ শেহজাদ কিংবা লঙ্কান তারকা পেসার উদানারা তো রয়েছেনই। তবে মাঠে কাজের কাজ কিছুই হচ্ছে না। ফলাফল পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান। এদিকে, তারুণ্যনির্ভর দল সিলেট সানরাইজার্সের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে এসে ঢাকার অন্যতম সদস্য তামিম ইকবালের সাফ সাফ জবাব, আমরা ভালো ক্রিকেট খেলছি না। তাই হারতে হচ্ছে।

তিনি বলেন, আমি উইকেট কিংবা অন্য কিছু নিয়ে অভিযোগ করব না। আর উইকেট যেমনই হোক মাত্র একশ রান করার মতো মোটেও ছিল না। কিন্তু আমরা ভালো করতে ব্যর্থ হয়েছি। এরই মধ্যে চার ম্যাচের মধ্যে তিন ম্যাচ হেরে খাদের কিনারায় মিনিস্টার গ্রুপ ঢাকা। প্রথম রাউন্ডে এখনো বাকি আছে ছয় মাস। পরবর্তী রাউন্ডে কোয়ালিফাই করতে হলে অবশ্যই ছয়টির মধ্যে চারটিতে জিততেই হবে।

এ বিষয়ে তামিম বলেন, আমরা টিম হিসেবে ভালো করতে পারছি না। আর সামনে আমাদের চ্যালেঞ্জ আরও বাড়বে। এদিকে, ম্যাচ শেষে ঢাকা অধিনায়ক মাহমুদউল্লাহ এক প্রতিক্রিয়ায় ব্যাটারদের ব্যর্থতাকেই দায় দিয়েছেন। তার মতে, আমরা পার্টনারশিপ গড়তে পারিনি।

নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছি। তবে ম্যাচ হারের পরও তার স্বস্তি মাশরাফীর প্রত্যাবর্তনে। ৪০২ দিন পর ক্রিকেটে ফিরে বল হাতে ঢাকার সর্বোচ্চ উইকেট শিকারি মাশরাফী বিন মোর্ত্তজা। চার ওভার বল করে ২১ রান দিয়ে দুই উইকেট শিকার করেছেন তিনি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে