| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

তামিমের সিদ্ধান্ত কি পাল্টে যাবে সুজনের অনুরোধে

২০২২ জানুয়ারি ২৫ ০৮:৫৮:১২
তামিমের সিদ্ধান্ত কি পাল্টে যাবে সুজনের অনুরোধে

রোববার বিসিবির পরিচালক ও ফরচুন বরিশালের অধিনায়ক খালিদ মাহমুদ সুজন সাংবাদিকদের বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে টি-টোয়েন্টি ফরম্যাট পরিত্যাগের বিষয়ে তিনি তামিম ইকবালের সঙ্গে কথা বলবেন। সোমবার ফরচুন বরিশাল-মিনিস্ট্রিয়াল গ্রুপ ঢাকা ম্যাচ শেষে তামিমের সঙ্গে কথা বলেছেন সুজান।

ম্যাচের পর পুরস্কার বিতরণী পর্ব চলাকালেই মাঠে তাদেরকে একসঙ্গে কথা বলতে দেখা যায়। মিনিট দশেকের আলাপ শেষে নিজ নিজ ড্রেসিংরুমে ফিরে যান তারা। কিন্তু আলাপ শেষে তামিমের মন গলেনি। নিজের সিদ্ধান্তে অনড় তামিম। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আর ফিরতে চান না তিনি।

আজ ম্যাচ শেষে সুজন এ বিষয়ে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘আমি আজ তার সঙ্গে কথা বলেছিলাম। আমি যেটা বুঝলাম, সে টি-টোয়েন্টি খেলা চালিয়ে যেতে চায় না। যদি এমনটাই হয় তাহলে কাউকে জোর করার কোনো কারণ নেই।’ গত ২২ জানুয়ারি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও বলেছিলেন, তামিম তাকে সাফ বলে দিয়েছেন আর টি-টোয়েন্টিতে ফিরবেন না।

বিসিবি সভাপতির মতো সুজনও বিশ্বাস করেন, ওপেনিংয়ে তামিমের বিকল্প হওয়ার মতো কোনো ব্যাটসম্যান এখনও দেশে তৈরি হয়নি। তাদের মতে, যেকোনো ফরম্যাটে তামিমই এখন দেশের সেরা ওপেনার। উল্লেখ্য, দীর্ঘদিন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বাংলাদেশের হয়ে খেলছেন না তামিম। বাঁহাতি এ ওপেনার সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০২০ সালের মার্চে, মিরপুরে জিম্বাবুয়ের বিরুদ্ধে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে