| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

তবে কি চামিন্দা ভাস হচ্ছেন টাইগারদের ভবিষ্যৎ,জেনেনিন বিস্তারিত

২০২২ জানুয়ারি ২৪ ২৩:৫৬:১১
তবে কি চামিন্দা ভাস হচ্ছেন টাইগারদের ভবিষ্যৎ,জেনেনিন বিস্তারিত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল শেষ হওয়ার সপ্তাহখানেকের মধ্যেই আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। এখন বড় প্রশ্ন ঘরের মাঠে বাংলাদেশ কি পেস বোলিং কোচ ছাড়াই আফগানদের সঙ্গে খেলবে? নাকি তার আগে ওটিস গিবসনের জায়গায় নতুন কাউকে দেখা যাবে?

এদিকে বিসিবি নতুন পেস বোলিং কোচ বেছে নেওয়ার কাজে কতটা তৎপর? আবার কারও মত বিপিএল চলছে, সবাই এ ফ্র্যাঞ্চাইজি আসর নিয়েই ব্যস্ত। পেস বোলিং কোচ নিয়োগ নিয়ে তৎপরতার সময় মিলছে কি? আর এমন প্রশ্ন যখন অনেকের মুখেই ঘুরপাক খাচ্ছে, ঠিক তখনই বাংলাদেশের পেস বোলিং কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন শন টেইট।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পেস বোলিং কোচ হিসেবে এসেই বাংলাদেশ জাতীয় দলের পেস বোলিং কোচ হতে চেয়েছেন তিনি। তবে বিসিবি খুব সতর্ক ও সাবধানে এবার উপমহাদেশ তথা দক্ষিণ এশিয়া থেকে বোলিং কোচ নিয়োগের মিশনে নেমেছে। শ্রীলঙ্কান ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা পেসার চামিন্দা ভাসকে পেস বোলিং কোচ হিসেবে পেতে আগ্রহী বিসিবি।

আজ সোমবার সন্ধ্যায় বোর্ডের উচ্চ পর্যায়ের অতি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বিসিবি চামিন্দা ভাসকে প্রস্তাব দিয়েছে। তার সঙ্গে কথাবার্তা খানিক এগিয়েছে। দুই পক্ষ একটা রফায় আসতে পারে। সূত্র আরও জানিয়েছে, ভাসকেই কোচ হিসেবে দেখা গেলে অবাক হবার কিছু থাকবে না।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে