| ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

মেয়ের ছবি প্রকাশ করাই,ক্যামেরাম্যান ও সাংবাদিকদের নিয়ে ফেসবুকে যা লিখলেন কোহলি

২০২২ জানুয়ারি ২৪ ১৬:৩৬:০১
মেয়ের ছবি প্রকাশ করাই,ক্যামেরাম্যান ও সাংবাদিকদের নিয়ে ফেসবুকে যা লিখলেন কোহলি

আলমের খান : মাঠের বাইরে এবং ভিতরে কয়েকদিন ধরেই সময় ভালো যাচ্ছিল না বিরাটের। তবে হয়তো বা নিজের সহধর্মিনী এবং মেয়ে ভামিকার উপস্থিতিতে নিজেকে ফিরে পেয়েছেন এই ব্যাটসম্যান। গত ম্যাচে বিরাট কোহলি যখন নিজের ৫০ রান পূর্ণ করে তখন স্ত্রী আনুশকা এবং মেয়ে ভামিকাকে গ্যালারি থেকে উল্লাস করতে দেখা যায়। এর আগে ভামিকাকে কখনো গ্যালারিতে দেখা যায়নি এবং তার ছবিও এই প্রথম প্রকাশ হলো।

তবে ছবি প্রকাশ হওয়ার পরই আসল ঝামেলা বাধে কোহলি পত্নী এবং তার মেয়ের উপর যে ক্যামেরা তাক করা আছে তা তারা জানতেন না এবং তারা আগে থেকেই বারবার অনুরোধ করে যাচ্ছিলেন যাতে তাদের নবজাতকের ছবি না নেওয়া হয়। ফলে এ কারণে বিরাটের এবং তার স্ত্রীর কিছুটা মনোক্ষুন্ন হয়েছে।

সম্প্রতি নিজের ফেসবুক স্ট্যাটাসে কোহলি এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছে। বিবৃতিতে ছিল আমরা সকলকে জানাতে চাই কালকে স্টেডিয়ামে ভামিকার কিছু ছবি নেওয়া হয়েছে এবং পরবর্তীতে সেগুলো ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। আমরা জানতাম না যে ক্যামেরা আমাদের উপর তাক করা ছিল এবং আমরা নিজেদের মত সময়টুকু উপভোগ করার চেষ্টা করছিলাম।

সাংবাদিকদের কাছে আমার অনুরোধ থাকবে ভামিকার কোন ছবি যাতে তোলা না হয় কিংবা সেটি পাবলিশ না করা হয়।ভামিকার ছবি না তোলার কারণ আমরা আগেই জানিয়ে ছিলাম এবং সবাইকে অনুরোধ করেছিলাম। আমাদের অনুরোধ রাখার জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে