| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

চরম দু:সংবাদ : এলোমেলো হয়ে গেলো ইংল্যান্ড দল

২০২২ জানুয়ারি ১৩ ২৩:২১:৫৭
চরম দু:সংবাদ : এলোমেলো হয়ে গেলো ইংল্যান্ড দল

জনি বেয়ারস্টো ইংল্যান্ডের জনপ্রিয় তারকা ক্রিকেটার। দলের নির্ভযোগ্য এই ব্যাটসম্যান সম্প্রতি সময়ে খুব বিপদে আছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিডনি টেস্টে ইনজুরিতে পড়েছিলো জনি বেয়ারস্টো।

তবে হাল ছাড়েনি ইংল্যান্ড দল। জনি বেয়ারস্টোর ইনজুরি নিয়ে ইংল্যান্ডের অধিনায়ক জো রুট জানিয়েছিলেন, বেয়ারস্টোর জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করবে ইংল্যান্ড।

তবে এবার বেড়ে গেলো বিপদ। পঞ্চম টেস্ট শুরুর আগেই আবারও ইনজুরিতে বেয়ারস্টো। বুড়ো আঙুলের চোটের কারণে হোবার্ট টেস্টে ডানহাতি এই ব্যাটারের খেলা নিয়ে আরও অনিশ্চয়তা তৈরি হয়েছে। এদিকে ইনজুরিতে পড়া বেন স্টোকসকে বিশেষজ্ঞ ব্যাটার হিসেবে খেলানোর কথা ভাবছে ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট।

সিডনিতে ইনজুরি পড়া বেয়ারস্টোর হোবার্টে টেস্টে ফেরার আগে বৃহস্পতিবার নেটে ব্যাটিং শুরু করেন। যেখানে ব্যাটিং করতে গিয়ে আবারও ইনজুরিতে পড়েন ডানহাতি এই ব্যাটার। এবার চোট পেয়েছেন হাতের বুড়ো আঙুলে। যে কারণে তাকে নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

এদিকে ইনজুরির কারণে পঞ্চম টেস্ট থেকে ছিটকে গেছেন জস বাটলার। তার বদলি হিসেবে স্কোয়াডে যুক্ত করা হয়েছে স্যাম বিলিংসকে। বাটলারের বদলি হিসেবে হোবার্ট টেস্টে দেখা যেতে পারে এই উইকেটকিপার ব্যাটারকে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে