| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

চার ছক্কার তুলে ১০০,র কাছাকাছি গিয়ে আউট হলেন ইমরুল কায়েস,সর্বশেষ স্কোর

২০২২ জানুয়ারি ১৩ ১৫:১৮:০৩
চার ছক্কার তুলে ১০০,র কাছাকাছি গিয়ে আউট হলেন ইমরুল কায়েস,সর্বশেষ স্কোর

ইন্ডিপেন্ডেন্স কাপে তামিম ইকবালকে বোল্ড করেন মাহমুদউল্লাহ রিয়াদ। দ্বিতীয় ম্যাচে মোসাদ্দেক হোসেন পরাজিত করেন এনামুল হক বিজয়কে। প্রথমে ব্যাট করে রিয়াদের দল ২১৬ রান করে এবং মোসাদ্দাকের দল ২২০ রান করে।

বাংলাদেশের টি-২০ অধিনায়ক রিয়াদ বিসিবি উত্তরাঞ্চল প্রথমে ব্যাট করে ২১৬ রান করে। হাফ সেঞ্চুরি করেন রিয়াদ ও মার্শাল আইয়ুব। জবাবে ইসলামিক ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে ইনিংস শুরু করেন তামিম ও প্রীতম কুমার। স্কোর শুরু করার আগেই প্রীতমকে বোল্ড করেন শফিউল ইসলাম।

২য়উইকেটে ৫৩ রানের জুটি গড়েন তামিম ও ইমরুল কায়েস। এই জুটি ভাঙেন রিয়াদ। রিয়াদের বল খেলতে পুরোপুরি পরাস্ত হন তামিম এবং ভেঙে যায় লেগ স্টাম্প। বোল্ড হয়ে সাজঘরে ফেরেন তামিম। তার ব্যাট থেকে আসে ৩৮ বলে ৩৫ রান। তামিমের ইনিংসে ছিল ৩টি চার ও ১টি ছক্কা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পূর্বাঞ্চলের সংগ্রহ ২ উইকেটে ১০৩ রান। ইমরুল ৪৪ বলে ৩৪ রানে এবং আফিফ হোসেন ধ্রুব ৩২ বলে ১৯ রানে ক্রিজে আছেন।

অপরম্যাচে, মধ্যাঞ্চলের ছুঁড়ে দেওয়া ২২১ রানের লক্ষ্যে ব্যাট করছে দক্ষিণাঞ্চল। মধ্যাঞ্চলের পক্ষে প্রথম উইকেট এনে দিয়েছেন মোসাদ্দেক। ৩৯ বলে ২৪ রান করে ক্যাচ আউট হন বিজয়। তার ইনিংসে ছিল ১টি করে চার ও ছক্কা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত দক্ষিণাঞ্চলের সংগ্রহ ৩৪.২ ওভারে ১৮৭ রান। হারিয়েছে ৬টি উইকেট। ইমরুল ৮১ বলে ৭১ রান করে আউট হয়েছেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে