| ঢাকা, মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮

মাত্র ৫০ টাকায় দেখা যাবে পাকিস্তান বনাম বাংলাদেশের দ্বিতীয় টেস্ট

২০২১ ডিসেম্বর ০৩ ১০:৪৪:০৮
মাত্র ৫০ টাকায় দেখা যাবে পাকিস্তান বনাম বাংলাদেশের দ্বিতীয় টেস্ট

স্বাগতিক বাংলাদেশ ও পাকিস্তান সফরকারী দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের টিকিটের মূল্য ঘোষণা করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দর্শকরা এই ম্যাচটি ন্যূনতম রুপিতে উপভোগ করতে পারবেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে প্রকাশিত তালিকা অনুযায়ী, মোট ৫ ক্যাটাগরির টিকিট কেনার সুযোগ পাবেন ঢাকা টেস্টের দর্শকরা। সবচেয়ে কম মূল্যে কেনা যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট, প্রতি দিনের খেলা দেখার জন্য যার একেকটি আসনের দাম ৫০ টাকা।

এছাড়া সাউদার্ন ও নর্দার্ন স্ট্যান্ড ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের প্রতিটি টিকিট ৫০০ টাকা মূল্যে কেনা যাবে।

আগামী শনিবার (৪ ডিসেম্বর) থেকে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের অন্তর্গত ম্যাচটি। এর আগে চট্টগ্রামে দুই দলের প্রথম ম্যাচে ৮ উইকেটের জয় পায় পাকিস্তান, যা সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রেখেছে দলটিকে।

বিসিবি জানিয়েছে, সিরিজের অন্যান্য ম্যাচের মত এই ম্যাচ দেখতেও ১৮ বছরের বেশি বয়সীদের জন্য করোনা ভ্যাকসিনের সনদ প্রদর্শন বাধ্যতামূলক। শুক্রবার (৩ ডিসেম্বর) থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর স্টেডিয়াম সংলগ্ন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

একনজরে ঢাকা টেস্টের টিকিটের মূল্য তালিকা

গ্র্যান্ড স্ট্যান্ড – ৫০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড – ৩০০ টাকা

ক্লাব হাউজ – ২০০ টাকা

সাউদার্ন/নর্দার্ন স্ট্যান্ড – ১০০ টাকা

ইস্টার্ন স্ট্যান্ড – ৫০ টাকা

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে