| ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

সাড়ে তিন মিনিটের ভিডিও প্রকাশের পর মন খারাপ নুসরাত ফারিয়ার,দেখুন ভিডিওটি

২০২১ নভেম্বর ০৭ ২০:৪৬:০২
সাড়ে তিন মিনিটের ভিডিও প্রকাশের পর মন খারাপ নুসরাত ফারিয়ার,দেখুন ভিডিওটি

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। এবার নতুন গান নিয়ে হাজির হয়েছেন এ নায়িকা। গানের নাম ‘হাবিবি’।

‘তোমার রূপের জাদু/আমাকে করেছে কাবু/তোমার চোখের ভাষা/মনে জেগেছে নেশা...বেবি বেবি হবে কি আমার হাবিবি...’ এমনই কথায় রোববার (৭ নভেম্বর) শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের গানের ভিডিও।

বাংলা গান হলেও ‘হাবিবি’-র মিউজিকে রাখা হয়েছে অ্যারাবিক ছোঁয়া। মিউজিক ভিডিওর সাজসজ্জাতেও সেই ছাপ রয়েছে। গানটি লিখেছেন নূর নবী। সুর-সংগীত করেছেন আদিব কবির। গানের ভিডিও নির্মাণ ও কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

ব্যায়বহুল এই মিউজিক ভিডিওটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন নুসরাত ফারিয়া। অনলাইন, অফলাইনে গানটির প্রচার-প্রচারণায় দারুণ সরব ছিলেন তিনি। ডিজিটাল প্ল‌্যাটফর্মে মুক্তির পরপরই দারুণ সাড়াও মিলেছে। ইতিমধ্যেই লাখের বেশি দর্শক গানটি দেখেছেন। তবুও মন খারাপ নায়িকার।

ফারিয়ার ভাষ্য, 'টেকনিক্যাল একটা প্রবলেম হচ্ছে। এটা কেন হচ্ছে আমরা বুঝতে পারছি না। কারণ অনুসন্ধানে দু একটা মাধ্যমে কাজ করছি। ভারত থেকে কোনো সমস্যা হচ্ছে না। সমস্যাটা হচ্ছে বাংলাদেশে। এ জন্য কিছুটা মন খারাপ। দর্শকদের বলবো, সমস্যাটা নিশ্চয়ই সাময়িক। নিশ্চয়ই সমস্যাটি কাটিয়ে উঠবো আমরা।'

এই গানের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন ফারিয়া। এমন কঠোর পরিশ্রমের কথা কখনোই ভুলতে পারবেন না এই অভিনেত্রী। গেল ৩১ অক্টোবর ফেসবুকে দেওয়া একটি পোস্টে ফারিয়া লিখেছেন, ‘আমি শুটিংয়ের ২০ দিন আগে থেকে গানের জন্য প্রস্তুত হচ্ছিলাম। নিজেকে সুন্দর এবং ফিট দেখানোর চাপে ছিলাম। তারওপরে থার্ড ইয়ার ফাইনাল পরীক্ষার প্রস্তুতিও নিচ্ছিলাম। ১৪ অক্টোবর শুটিং করি, ১৫ তারিখ ছিল পরীক্ষা। খিটখিটে হয়ে ছিলাম, বেশির ভাগ সময় কিছুই ভালো লাগত না। সময়টা আমার কাছের মানুষদের জন্য খুব একটা সহজ ছিল না। সারাক্ষণই একটি ভালো কন্টেন্ট তৈরির চাপে থাকতাম। তবে আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড।’ যদিও প্রকাশিত ভিডিওটির দৈর্ঘ্য ৩ মিনিট ৩১ সেকেন্ড।

তিনি আরও জানান, ‘এবার আমি আসলেই রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমার জীবনের এই তিন সপ্তাহ সবসময় মনে রাখব।’

উল্লেখ্য, এর আগে নুসরাত ফারিয়ার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। দুটি গানই ব্যাপক আলোচিত হয়েছে। ২০১৮ সালে প্রথম ‘পটাকা’ শিরোনামের একটি গান নিয়ে হাজির হন। ইউটিউবে সেই গানটির ভিউ রয়েছে প্রায় ১ কোটি। এরপর ২০২০ সালে আসে তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। এই গানের ভিউ সংখ্যা ১ কোটি ৭০ লাখের বেশি।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে