| ঢাকা, শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে যে চার দল

২০২১ অক্টোবর ২৩ ১৩:৩৭:০৩
বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে যে চার দল

ভারতের আয়েজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে বসেছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসরের ফেবারিট কারা এ নিয়ে মূলপর্ব শুরুর আগেই চলছে নানা ভবিষ্যদ্বাণী। অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নও টুইট বার্তায় তার ভবিষ্যদ্বাণী প্রকাশ করেছেন।

বিশ্বকাপের এই আসরে ইংল্যান্ড ও ভারতকেই ফেভারিট মানছেন শেন ওয়ার্ন। এই দুই দলের যেকোনো একটি দলের হাতেই উঠতে পারে ট্রফি। আইসিসি টুর্নামেন্টে নিউজিল্যান্ড ভালো খেলে বলেও উল্লেখ করেন তিনি। তবে তার দাবি, সেমিফাইনালে খেলার যোগ্যতা রাখে ইংল্যান্ড, ভারত, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।

তবে আসরে অস্ট্রেলিয়ার কোনো সম্ভাবনাই দেখছেন না তিনি। সবশেষ দুই টি-টোয়েন্টি সিরিজে উইন্ডিজ ও বাংলাদেশের বিপক্ষে সিরিজ হারে অস্ট্রেলিয়ার নামে বাজি ধরতে চান না এ কিংবন্তি।ওয়ার্ন তার টুইটে আরও উল্লেখ করেছেন, ওয়ার্নার ও মরগানের বর্তমান ব্যাটিং ফর্ম দিয়ে তাদের বিচার করা উচিত নয়। যেকোনো সময় জ্বলে উঠতে পারেন এই দুই খেলোয়াড়।

আগামী রোববার (২৪ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ মিশন। মূল লড়াইয়ের আগে প্রস্তুতি ম্যাচের দুটিতেই জিতেছে ভিরাট বাহিনী। অন্যদিকে প্রথম প্রস্তুতি ম্যাচে ভারতের সাথে হারলেও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের সাথে জয় তুলে নিয়েছে ইংল্যান্ড।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে