| ঢাকা, শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

মেসির কারণে বার্সেলোনার অবস্থা টালমাটাল

২০২১ সেপ্টেম্বর ২৩ ০১:০৫:৩৮
মেসির কারণে বার্সেলোনার অবস্থা টালমাটাল

দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে নিয়ম রক্ষার দায়ভার থেকে লিওনেল মেসি বার্সেলোনা ছেড়েছেন ইতোমধ্যে। তবে তার পূর্বের ক্লাবটি এখনো তার অভাব অনুভব করে এটা বুঝা যায় তার বিভিন্ন ভাবে চেষ্টা করেছেন মেসি কে ধরে রাখতে কিন্তু নিয়মের বলয়ের মধ্যে পড়ে তা পড়েননি।

বার্সেলোনার প্রথম চারটি লা লিগা ম্যাচ থেকে মাত্র ছয় পয়েন্ট পেয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের শুরুটাও ভালো হয়নি তাদের হেরে গেছেন। যার ফলে কোচ কমন এর কাজ প্রশ্নবিদ্ধ হয়েছে। তবে তিনি এ নিয়ে চিন্তিত নন। তিনি ইঙ্গিত দিচ্ছেন যে তার দল মেসিকে মিস করছে।

তিনি বলেন, লিওনেল মেসি সম্পর্কে সবকিছুই অস্পষ্ট। তিনি দুর্দান্ত ছিলেন এবং জিতেছিলেন। অবশ্যই তার ভালো ফুটবলার ছিল, কিন্তু তিনি একটি পার্থক্য তৈরি করেছিলেন। সবাই তার জন্য ভাল হবে। এটি সমালোচনা নয়, এটি আমার পর্যবেক্ষণ। ”

তার অধীনে খেলেছেন মেসি। তবে তিনি খুব একটা সাফল্য পাননি। যাইহোক, তার চাকরি সম্পর্কে তার সন্দেহ সত্ত্বেও, কমন প্রশংসায় পূর্ণ ছিল। এটি বলেছিল, আর্জেন্টিনার অনুশীলনে এটি খুব গুরুতর ছিল। তিনি বলেন, এটা স্বাভাবিক নয়।

"আমি জানি সে কতটা ভাল," কোম্যান বলেছিলেন। কিন্তু প্রতিদিন এটাকে খুব কাছ থেকে দেখে দারুণ লাগল। আপনি একজন ফুটবল খেলোয়াড়কে যা শেখাতে চান তা হলো পরিস্থিতি বোঝা, বলের উপর চাপ সৃষ্টি করা, বলের গতি নিয়ন্ত্রণ করা, গোল করা, মেসির ক্ষেত্রে সবকিছুই দশ, এটা স্বাভাবিক নয়, এটা একদমি স্বাভাবিক নয়। এবং সব! '

"যখন আমরা মহড়া শেষ করার জন্য কাজ করছিলাম," তিনি যোগ করেন। কিছু শুধু শুরু হবে, কিছু মজা আছে। কিন্তু মেসির ক্ষেত্রে সবসময়ই ছিল: বুম, বুম, বুম, বুম। কেউ দেখানোর চেষ্টা করছিল না যে সে সবকিছু করছে এবং সবকিছু জেতার চেষ্টা করছে। '

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে