| ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

এটাই পাকিস্থানের সবচেয়ে বড় সুযোগ: আমির

২০২১ সেপ্টেম্বর ২১ ২৩:৫৭:২৫
এটাই পাকিস্থানের সবচেয়ে বড় সুযোগ: আমির

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ড দলও পাকিস্তান সফর স্থগিত করেছে। যা দেশের ক্রিকেট সংস্কৃতিকে আবারও চিন্তিত করেছে। এমন খারাপ সময়কে উইলে পরিণত করতে চান মোহাম্মদ আমির। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেন, "পাকিস্তানের বিশ্বকাপ জেতার এটাই সঠিক সময়।"

এমনকি দেশের ক্রিকেটের এমন খারাপ সময়েও আমির আশায় পূর্ণ। তিনি বিশ্বাস করেন যে পাকিস্তানি ক্রিকেটাররা মাঠে এত আলোচনা এবং সমালোচনার জবাব দেবে। তার মতে, পাকিস্তান এই বছর টি -টোয়েন্টি বিশ্বকাপ জিতে আবারও বিশ্ব মঞ্চে গর্জন করবে।

সোশ্যাল মিডিয়ায় আমির টুইটারে লিখেছেন, "এখন বিশ্বকাপ জয়ের সময়, এটি হবে পাকিস্তানের হোম গ্রাউন্ডে সবচেয়ে বড় পিএসএল ইভেন্ট, প্রতিবাদ করার সময় এসেছে।" এখন সময় এসেছে তাকে ফেলে দেওয়ার এবং এগিয়ে যাওয়ার। ”অক্টোবরের মাঝামাঝি সময়ে ইংল্যান্ডের পাকিস্তান সফরের কথা ছিল। নিউজিল্যান্ড সিরিজ বাতিল হওয়ার পর ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সফর বাতিল করে বিবৃতি দিয়েছে। এর কারণ হলো দেশের বর্তমান নিরাপত্তা পরিস্থিতি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা তাদের মাটিতে ক্রিকেট রাখতে পালাতে শুরু করেছেন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাটিতে দুই ম্যাচের সিরিজ রাখার চেষ্টা করছে তারা। দেশের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররাও বর্তমান পরিস্থিতি নিয়ে বিরক্ত।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে পাকিস্তান তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করবে। সুপার -12-এ গ্রুপ 2 এর ম্যাচ 24 অক্টোবর অনুষ্ঠিত হবে। এই দুটি দেশ ছাড়া নিউজিল্যান্ড, আফগানিস্তান এবং বাছাই পর্বের দুটি দল এই গ্রুপে প্রতিদ্বন্দ্বিতা করবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে