| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

ব্রেকিং নিউজ : ৮ দলের আইপিএল এবার ১০ দলের হতে চলেছে

২০২১ সেপ্টেম্বর ১৪ ২২:১৬:৫০
ব্রেকিং নিউজ : ৮ দলের আইপিএল এবার ১০ দলের হতে চলেছে

ফ্রেঞ্চাইজি টুর্নামেন্টের সবচেয়ে জাঁকজমক আসর বলা হয় ইন্ডিয়ান প্রিমাইয়ার লীগ (আইপিএল)।যেখানে দেখা যায় তারকাদের মেলা। এতদিন থেকে আট দল নিয়েই হচ্ছিলো এই জাঁকজমকপূর্ণ আসর।

তবে নতুন খবর আরও দু’টি দল বাড়ছে আইপিএল-এ। আট দলের আইপিএল এবার দশ দলের হতে চলেছে।বিসিসিআই থেকে কোন তারিখ জানানো না হলেও ধারনা করা হচ্ছে ১৭ অক্টোবর নতুন দল নেওয়ার জন্য নিলাম হতে পারে।কোন নতুন দু’টি শহরকে দেখা যাবে তা নিয়ে আগ্রহ রয়েছে সকলের।

আহমেদাবাদ, কটক, গুয়াহাটি, ধর্মশালা, ইন্দর, এবং লখনৌ এই শহরগুলো থেকেই নতুন দল বাছাই করা হতে পারে।৫ অক্টোবর থেকে টেন্ডর ডাকা শুরু হবে বলে জানা গিয়েছে। প্রথমে নথিপত্র যাচাই করা হবে। তার পর আর্থিক লেনদেন। নেটমাধ্যমে এই নিলাম হবে না। সামনাসামনি উপস্থিত থেকেই এই নিলাম হবে।

সূত্রের খবর, আইপিএল-এর দল কেনার জন্য সংস্থার মোট সম্পত্তি আড়াই হাজার কোটি টাকা হতে হবে। একটি দল কেনার জন্য অন্তত দুই হাজার কোটি টাকা খরচ করতে হবে।

নিলাম সংক্রান্ত যাবতীয় প্রশ্নের উত্তর জানার শেষ দিন ২১ সেপ্টেম্বর। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, ১৭ অক্টোবর দু’টি দলের নিলাম হবে। ২১ সেপ্টেম্বরের মধ্যে সব তথ্য জেনে নেওয়ার সুযোগ থাকবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে