| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

ভাইয়ের ছবি পোষ্ট করে আবেগঘন স্ট্যাটাস দিলেন মিচেল স্টার্ক

২০২১ জুলাই ৩১ ১১:২৯:৩১
ভাইয়ের ছবি পোষ্ট করে আবেগঘন স্ট্যাটাস দিলেন মিচেল স্টার্ক

পাঁচ ম্যাচের টি-টোয়ন্টি সিরিজ খেলতে অস্ট্রেলিয়া দল এখন বাংলাদেশে। বেশিরভাগ প্রথম সারির ক্রিকেটাররা আসেননি। তবে এসেছেন গতি তারকা মিচেল স্টার্ক। বৃহস্পতিবার বাংলাদেশের মাটিতে পা রেখেই সরাসরি কোয়ারেন্টিনে চলে গেছে অজি দল। তিন দিনের কোয়ারেন্টিন শেষে তারা অনুশীলন করবে। কোয়ারেন্টিনে অলস সময়টা কাটানোর নানা উপায় এখন ক্রিকেটারদের জানা।

ঢাকায় পা রাখা অস্ট্রেলিয়া দলের ফাস্ট বোলার মিচেল স্টার্কের কোয়ারেন্টিনও সম্ভবত খারাপ কাটছে না। তিনি সময়টা যে কাটাচ্ছেন টোকিও অলিম্পিকে নিজের ভাই ব্র্যান্ডন স্টার্কের পারফরম্যান্স দেখে।

বিস্টার্কের ভাই ব্র্যান্ডন অ্যাথলেট, তা কমবেশি সবারই জানা। আজ টোকিও অলিম্পিকে অ্যাথলেটিকস ইভেন্টের প্রথম দিনে বাছাইপর্ব পার করেছেন হাই জাম্পার ব্র্যান্ডন। আগামী রোববারের ফাইনালের জন্য ১৩ জন অ্যাথলেটের ছোট্ট তালিকায় জায়গা করে নিয়েছেন এই অস্ট্রেলিয়ান হাই জাম্পার।

ঢাকায় বসে নিজের আইপ্যাডে ভাইয়ের পারফরম্যান্স দেখছিলেন স্টার্ক। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্র্যান্ডনের ছবি পোস্ট করে স্টার্ক লিখেছেন, ‘আইসোলেশনে সবচেয়ে বড় ইতিবাচক দিক হচ্ছে ব্র্যান্ডনকে অলিম্পিকে দেখা। যাও তাদের হারিয়ে দাও!’আগামী ৩ আগস্ট থেকে শুরু হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সবগুলো ম্যাচই হবে সন্ধ্যা ৬টায়।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে