| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের টি-২০ স্কোয়াড দেখে নিন

২০২১ জুলাই ৩০ ২২:০১:৫৭
অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের টি-২০ স্কোয়াড দেখে নিন

বাংলাদেশ সফরে চলে এসেছে অস্ট্রেলিয়া দল, খেলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তবে তা মাত্র ৭ দিনে এবং এই সিরিজে নেই অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। সদ্য জিম্বাবুয়ে সফর থেকে ফেরা বাংলাদেশ দলের এক ক্রিকেটার মনে করছেন,

অস্ট্রেলিয়ার সাথে টি-টোয়েন্টি সিরিজে মুশফিকুর রহিমের সাথে কোয়ারেন্টাইন জটিলতায় যেটা করা হয়েছে সেটা অন্যায়। মূলত অস্ট্রেলিয়ার বিভিন্ন শর্ত পূরণ করতে গিয়েই ঘরের মাঠের এই সিরিজে অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে পাচ্ছে না বাংলাদেশ।

এদিকে চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজ থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন তামিম ইকবাল। এছাড়া পারিবারিক কারণে দুই দিন আগেই জিম্বাবুয়ে থেকে ফিরে আসা লিটন দাসও রয়েছেন জৈব সুরক্ষা বলয়ের বাইরে। আর বাবার মৃত্যুতে টি-টোয়েন্টি সিরিজ না খেলে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছিলেন আমিনুল ইসলাম বিপ্লবও। তিনিও রয়েছেন জৈব সুরক্ষা বলয়ের বাইরে।

এই ৪ ক্রিকেটার ছিটকে যাওয়ার কারণে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড এখন ১৭ সদস্যের হয়েছে। হালকা চোট রয়েছে সাকিব আল হাসানেরও। তাকে নিয়েও রয়েছে উদ্বেগ। চোট রয়েছে সৌম্য সরকারেরও।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, নুরুল হাসান (উইকেটকিপার), তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, আফিফ হোসাইন, রুবেল হোসাইন, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসাইন, সৌম্য সরকার, শামীম হোসাইন পাটোয়ারী, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে