| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

আর্জেন্টাইন তারকাকে দলে নিচ্ছে বার্সা

২০২১ জুলাই ৩০ ২১:০৬:২৮
আর্জেন্টাইন তারকাকে দলে নিচ্ছে বার্সা

অবশেষে দীর্ঘ ২৮ বছর পর কোপা ট্রফি জয়ের নায়ক লিওনেল মেসি। তবে অন্যদের অবদান কম নয়। যাদের অন্যতম ২৩ বছর বয়সী ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো। তরুণ এই ডিফেন্ডারের দিকেই নাকি হাত বাড়িয়েছে বার্সেলোনা! আন্তর্জাতিক ফুটবলে মাত্র কয়েক ম্যাচের অভিজ্ঞতায় নিজের জাত চিনিয়েছেন রোমেরো।

যদিও চোটের কারণে কোপা আমেরিকার গ্রুপ পর্বে সেভাবে মাঠে নামতে পারেননি। তবে ফাইনালে ‘পেইনকিলার’ নিয়ে খেলে করেছেন দেখার মতো পারফরম্যান্স। তাতে ব্রাজিলকে হারিয়ে শিরোপা উল্লাসের সঙ্গে নজরে পড়েছেন ইউরোপের বেশ কয়েকটি ক্লাবের।

সেই তালিকায় এতদিন টটেনহামের নাম বেশি করে উচ্চারিত হলেও এখন আর্জেন্টাইন ডিফেন্ডারকে পাওয়ার দৌড়ে নেমেছে বার্সেলোনাও। জুভেন্টাস থেকে দুই বছরের ধারে এখন আলাতান্তার খেলোয়াড় রোমেরো। ইতালিয়ান এই ক্লাব থেকেই তাকে ন্যু ক্যাম্পে নিয়ে আসার চেষ্টায় বার্সেলোনা।

ইতালির ক্রীড়াবিষয়ক টেলিভিশন স্পোর্তইতালিয়া জানিয়েছে তেমনটাই। কাতালান ক্লাবটি রক্ষণভাগ শক্তিশালী করতে পরীক্ষিত খেলোয়াড় খুঁজছে। বয়স কম হওয়ার সঙ্গে কোপা আমেরিকায় নিজেকে মেলে ধরা রোমেরোকে মনে ধরেছে বার্সেলোনার। তবে পথটা সহজ হবে না কাতালানদের।

টটেনহামও আছে ২৩ বছর বয়সী ডিফেন্ডারকে পাওয়ার দৌড়ে। শোনা যাচ্ছে, রোমেরোকে পেতে বার্সেলোনা থেকে ইতিমধ্যে খেলোয়াড় অদল-বদলের প্রস্তাব দেওয়া হয়েছে আতালান্তাকে। যদিও সেই প্রস্তাব নাকি প্রত্যাখান করেছে ইতালিয়ান ক্লাবটি। নতুন করে আবার প্রস্তাব দেওয়ার অপেক্ষায় বার্সেলোনা।

তবে লড়াইটা সহজ হবে না। কারণ আর্থিকভাবে ভালো নেই কাতালানরা। রোমেরোকে নিতে হলে মোটা অঙ্কের অর্থ খরচ করতে হবে তাদের। জেনোয়া থেকে ২০১৯ সালে জুভেন্টাসে নাম লেখান রোমেরো। যদিও মাঠে নামা হয়নি তুরিনের ক্লাবটির হয়ে, কারণ কিনেই আবার জেনোয়াতে তাকে পাঠানো হয় ধারে। আর গত বছর ধারে যোগ দেন আলাতান্তায়।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে