| ঢাকা, শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

ত্ব-হার প্রত্যাবর্তনে যা বললেন সাব্বির

২০২১ জুন ১৮ ১৮:৩৬:৫৬
ত্ব-হার প্রত্যাবর্তনে যা বললেন সাব্বির

গত তিন দিন ধরেই আবারও নেতিবাচক খবরের শিরোনাম হয়েছেন বাংলাদেশের ক্রিকেটের ‘ব্যাড বয়’ খ্যাত সাব্বির রহমান। ডিপিএলের খেলা চলাকালীন তিনি ইলিয়াস সানিকে বর্ণবাদী আক্রমণ করেছিলেন। ঢিল ছোড়ার অভিযোগও ওঠে।

যদিও সাব্বির সবকিছু অস্বীকার করেন। অভিযোগের শুনানি শেষে সাব্বিরসহ দুজনকে জরিমানা ও ইলিয়াস সানিকে সতর্ক করা হয়। এরপর সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে সরব হলেন সাব্বির। আজ শুক্রবার দুপুর ১২টার পরপর নিজের ফেসবুক পেইজে তিনি লিখেছেন, ‘সানি ভাই আমার বড়ভাই-এর মতো, কিন্তু আমাদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ।

দীর্ঘদিন ধরে আমরা একসাথে ক্রিকেট খেলছি। আমাদের দুজনকে কেন্দ্র করে যে অপ্রীতিকর বিষয়টি মিডিয়াতে এসেছে সেটি আমার জন্য বিব্রতকর। কারণ তাকে আমি সম্মান করি একজন সিনিয়র ক্রিকেটের হিসেবে। আমাদের দুজনের মধ্যে আজকেও কথা হয়েছে এবং আমাদের মধ্যে কোনো ভুল বুঝাবুঝি নেই।

সবাই ভালো থাকবেন।’ এর কিছুক্ষণ পর খবর আসে যে, নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের খোঁজ পাওয়া গেছে। তিনি নিজেই অজ্ঞাত স্থান থেকে ফিরে এসেছেন। তিন বছর জাতীয় দলের বাইরে থাকা সাব্বির প্রায়ই ধর্মীয় পোস্ট দেন।

এই ইসলামি বক্তার প্রত্যাবর্তনেও স্বস্তি প্রকাশ করেন সাব্বির। বিকাল ৪টার দিকে তিনি আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের একটি ছবি পোস্ট করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ভাই বাসায় ফিরেছেন।’

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে