| ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

বিকাশ অ্যাপে গেম খেলে আইফোন পেলেন ১০ বিজয়ী

২০২০ অক্টোবর ১২ ১৬:৪৭:৫৪
বিকাশ অ্যাপে গেম খেলে আইফোন পেলেন ১০ বিজয়ী

বিকাশ অ্যাপ ব্যবহারকারীদের জন্য নতুন চমক এসেছে। বিকাশ অ্যাপে গেইম খেলে রয়েছে আইফোন জেতার সুযোগ।

বিকাশ অ্যাপে বার্ড গেম খেলে বিজয়ী ১০ জন পেলেন ১০টি আইফোন এসই। বিকাশ লেগোর উড়ন্ত পাখিকে ট্যাপ করে বিপদ এড়িয়ে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করে এই মজার খেলায় আইফোন জিতলেন বিজয়ীরা।

‘বার্ড গেম’-এর বিজয়ীরা হলেন কামাল হোসেন, মোসাম্মাৎ নার্গিস কবির, জান্নাতুল বারী চৌধুরী, মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ রাকিবুল ইসলাম, বেবি রানি রায়, মোসাম্মাৎ রাবেয়া খাতুন, জাহেদা বেগম, মিনু আক্তার ও মোসাম্মাৎ ফাহিমা খাতুন। কোভিড-১৯ পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য পুরষ্কার পৌঁছে দেয়া হয়েছে বিজয়ীদের নিজ নিজ ঠিকানায়।

বার্ড গেম-এ আইফোন বিজয়ী নার্গিস কবির বলেন, “করোনাকালীন সময়ে বিকাশ অ্যাপে গেম খেলে সময় কেটেছে অনেকটা। টিউশন না থাকায় এইসময় ভালো একটা ফোন কিনতে চেয়েও পারিনি। বার্ড গেম খেলে আইফোন পেয়ে তাই অনেক ভালো লাগছে। বিকাশকে ধন্যবাদ অ্যাপে সব সময় নতুন নতুন ফিচার আনার জন্য।“

গত ২১ জুলাই থেকে ৩১ জুলাই, ২০২০ পর্যন্ত বার্ড গেম-এ আইফোন জেতার প্রতিযোগিতায় বিপুল সংখ্যক বিকাশ গ্রাহক অংশগ্রহন করেন। গ্রাহকদের মাঝে দারুণ সাড়া পাওয়ায় আবারও শুরু হতে যাচ্ছে বার্ড গেম এর নতুন প্রতিযোগিতা যা চলবে ১৫ অক্টোবর থেকে ৩১ অক্টোবর ২০২০ পর্যন্ত। বিকাশ ফেসবুক পেজে এ সম্পর্কে বিস্তারিত জানানো হবে গ্রাহকদের। উল্লেখ্য, এবার গেম-এর ধরন এবং পুরষ্কারে থাকবে ভিন্নতা।

পাঠকের মতামত:

প্রযুক্তি এর সর্বশেষ খবর

প্রযুক্তি - এর সব খবর



রে