| ঢাকা, শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

যে কৌশলে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেল ৭ম শ্রেণির তাসলিমা

২০১৯ জুলাই ১৩ ১৯:৪৫:১৭
যে কৌশলে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেল ৭ম শ্রেণির তাসলিমা

সম্প্রতি এক মাদ্রাসাছাত্রীকে মক্তবে যাওয়ার পথে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলার পেরুল গ্রামে।

জানা যায় কালো কাচের মাইক্রোবাস ব্যবহার করে ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। ওই ছাত্রীর নাম তাসলিমা আক্তার (১৫)। তাসলিমা লালমাই উপজেলার কাঁকসার গ্রামের মো. কালাম মিয়ার মেয়ে। নানার বাড়ি একই উপজেলার পেরুল গ্রামে থেকে পড়ালেখা করেন। তাসলিমা উপজেলার ফয়েজগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় ৭ম শ্রেণির শিক্ষার্থী।

ওই ছাত্রীর মামা বলেন, প্রতিদিনের মত ভোর ৬ টায় মক্তবে যাওয়ার সময় বোরখা পরা এক মহিলা তাকে অচেতন করে কালো কাচের মাইক্রোবাসে উঠিয়ে কিছুদুর নিয়ে গেলে তাসলিমার জ্ঞান ফিরে। পরে সে দেখে ওই বাসে আরও ২ টি বাচ্চা আছে। এবং তারা কান্নাকাটি করতে থাকলে ওই মহিলা গারি থেকে নেমে ফোনে কথা বলতে থাকে থিক ওই সময় তাসলিমা গাড়ি থেকে লাফ দিয়ে নেমে পালিয়ে যায়।

লালমাই থানার ওসি বদিউল আলম বলেন, অপহরণের চেষ্টার বিষয়টি আমরা শুনেছি। মেয়েটি মক্তবে যার জন্য বাড়ি থেকে বের হলে অজ্ঞাত একটি মহিলা তার মুখ চেপে গাড়িতে উঠিয়ে অপহরণের চেষ্টার করে। বিজয়পুর পৌছলে মেয়েটি কৌশলে গাড়ি থেকে নেমে পালিয়ে আসে। তবে কোন স্বাক্ষী পাওয়া যায়নি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

পাঠকের মতামত:

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর



রে