| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চাঁদপুরে গভীর রাতে জিনে তৈরি করলো রাস্তা!

সারাদেশ . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ এপ্রিল ০৮ ১৫:৩৯:২৪
চাঁদপুরে গভীর রাতে জিনে তৈরি করলো রাস্তা!

রোববার (১ এপ্রিল) রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার জুনিলা পশ্চিম ইউনিয়নের মজুমদারের বাড়ি সংলগ্ন মাঠের মাঝখানে সড়কটি নির্মাণ করা হয়েছে। পরদিন সকাল থেকেই এলাকায় গুজব ছড়িয়ে পড়ে যে, জিনে রাস্তাটি নির্মাণ করেছে। এই রাস্তাটিকে "গায়েবি রাস্তা" বলা হয় হচ্ছে।

জমির মালিক মুনির হোসেন মজুমদার, আবুল হাসানাত ও সাখওয়াত হোসেন জিয়ার মা নরন নাহার জানান, গভীর রাতে এই রাস্তাটি তৈরি করা হয়েছে। সকালে ঘুম থেকে উঠে এমন রাস্তা তৈরি হচ্ছে শুনে দেখতে এসে দেখেন নিজের জমিতে রাস্তা তৈরি করা হয়েছে। তবে এ সড়ক নির্মাণে জমির মালিকদের কাছ থেকে কোনো অনুমতি নেওয়া হয়নি বলে জানান তারা। রাস্তাটি শুধুমাত্র জমির পিছনে থাকা শেখ বাড়ি ও ছৈয়াল বাড়ির জন্য গোপনে রাস্তাটি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, ইউনিয়ন সদস্য জাকির হোসেন টাকার বিনিময়ে রাতের আঁধারে এই রাস্তাটি নির্মাণ করেছেন, এমন প্রশ্নের জবাবে ইউনিয়নের দায়িত্বশীল সদস্য জাকির হোসেন ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। বলেন ‘আপনার যা ইচ্ছে তাই করুন। রাস্তা করেছি। তাতে আপনার কী?

পরের জমিতে রাতের আঁধারে রাস্তা তৈরির বিষয় জানতে চাইলে ইউপি চেয়ারম্যান একেএম মজিবুর রহমান বিরক্তিকর প্রকাশ করে বলেন, ‘আমার সময় নেই। তাই রাস্তার বিষয়টি সম্পর্কে কোনো মন্তব্য করতে চাই না।’

হাজীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাস্তাটি নির্মাণে স্থানীয়দের কোনো আপত্তি নেই মর্মে গণহারে ২৫-২৬ জনের লিখিত এবং স্মারক নিয়েছি। তবে সরকারি কোনো বরাদ্দ ছাড়াই মেম্বার এ রাস্তাটি নির্মাণ করেছেন।

জমির মালিকদের সঙ্গে কথা বলেছেন কিনা জানতে চাইলে এই কর্মকর্তা জানান, আব্দুস ছাত্তার নামে একজনের কথা হয়েছে। বাকি তিনজনের সঙ্গে তিনি কথা বলেননি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

ডু অর ডাই ম্যাচে টস হারল মুস্তাফিজের চেন্নাই, দেখে নিন চেন্নাইয়ের একাদশ

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন

আইপিএলে দিনের একমাত্র ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। রাতে ভ্যালেন্সিয়ার প্রতিপক্ষ বার্সেলোনা। ক্রিকেট আইপিএল কলকাতা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে