| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নারী ফুটবলার রাজিয়ার মৃত্যুর পর শাশুড়ি কে দোষারোপ করলেন জামাই

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২৪ মার্চ ১৫ ১৫:০৫:৫৭
নারী ফুটবলার রাজিয়ার মৃত্যুর পর শাশুড়ি কে দোষারোপ করলেন জামাই

তারা দুজনই ফুটবল খেলোয়াড়। জাতীয় বয়সী দলে খেলছিলেন ফুটবলার রাজিয়া সুলতানা, যিনি সন্তান জন্ম দেওয়ার পর বৃহস্পতিবার ভোরে মারা যান। তিনি সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন দলের একজন গর্বিত সদস্যও ছিলেন। তার স্বামী ইয়াম রহমান বিভিন্ন বয়সী দলে খেলেছেন।ফুটবলার হিসেবেই বাফুফে ভবন সংলগ্ন টার্ফে তাদের পরিচয়। তারপর দেড় বছর ধরে চলা সম্পর্কের পর ২০২০ সালের ১০ সেপ্টেম্বর তারা বিয়ে করেন। রাজিয়ার আকস্মিক মৃত্যু যমের জন্য সবকিছু শেষ করে দেয়।

স্ত্রীর মৃত্যুর জন্য রাজিয়ার মা ও ভাইয়ের অবহেলাকে দায়ী করেন তিনি তার স্বামী। বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার কালীগঞ্জ থেকে সংবাদ কর্মী কে তিনি বলেন, ‘বিকালে রাজিয়াকে দাফন শেষ করেও কবরের পাশে বসে ছিলাম। কি হলো কি হলো? আমার স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলে হয়তো বেঁচে যেত। কিন্তু নেওয়া হয়নি। এখানে এসে শুনলাম রাজিয়া তার মাকে আমার সাথে কথা বলার জন্য ফোন করতে বলেছে। তার মাও দেননি। আমি স্থানীয় চেয়ারম্যান, মেম্বারের কাছে এর বিচার চেয়েছি। তারা আগামীকাল (শনিবার) বসবে বলে জানিয়েছেন।

ইয়াম রহমান এখন তার শিশু সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তিত। কী করবেন বুঝে উঠতে পারছেন না। তবে তার এক ভাই থাকেন বগুড়ায়। সেই ভাইয়ের স্ত্রী নাকি জানিয়েছেন বাচ্চাটা লালন-পালনের দায়িত্ব নেবেন, আমার বাড়ি চট্টগ্রামে। মা আসতেছেন। তিনি এখন পথে। তিনি আসলেই শিশু সন্তানের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি বাচ্চাকে আমার ভাবীর কাছে বগুড়ায় দিয়ে আসবো।

রাজিয়া সুলতানা ২০১৫ থেকে ২০২৯ সাল পর্যন্ত জাতীয় বিভিন্ন বয়সভিত্তিক ফুটবল দলে খেলেছেন। ২০১৮ সালে সাফ জেতা অনূর্ধ্ব-১৮ দলের সদস্যও ছিলেন তিনি। জাতীয় দলেও ডাক পেয়েছিলেন।

মা হওয়ার পরও ফুটবল খেলা চালিয়ে যেতে চেয়েছিলেন রাজিয়া। 'গত বছর জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন যে টুর্নামেন্ট আয়োজন করেছিল তখন সে খেলেছে এবং ওই সময়ই আমাকে সুংসংবাদ দিয়েছিল- 'আমি বাবা হতে চলেছি।' তখন রাজিয়া বলেছিল তার ফুটবল খেলার কী হবে। আমি তাকে বলেছিলাম, বাচ্চা হওয়ার পর আবার খেলবা। এখন নিজেই সবকিছু থেকে বিদায় নিয়ে চলে গেলো'-আক্ষেপ নিয়ে বলছিলেন রাজিয়া সুলতানার স্বামী ইয়াম রহমান।

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

ব্রেকিং নিউজ ; জাতীয় দলে আর কখন ফিরছেন না তামিম

এই বছর আর একটা বিশ্বকাপ কড়া নাড়ছে। গতবছর ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল খুবই বাজে ফর্ম ...

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

এবার মুস্তাফিজকে নিয়ে অ-বাস্তব মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলি

মোস্তাফিজের দুই উইকেটে বিশাল বড় জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর তাই তো লাইভে এসে ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে