| ঢাকা, বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩, ২২ অগ্রহায়ণ ১৪৩০

ব্রেকিং নিউজঃ বিশ্বকাপে বাংলাদেশ শিবিরে যোগ দিল আরেক তারকা

২০২৩ অক্টোবর ২১ ১৬:৪৩:২০
ব্রেকিং নিউজঃ বিশ্বকাপে বাংলাদেশ শিবিরে যোগ দিল আরেক তারকা

ভারতে চলমান ওয়ানডে বিশ্বকাপে চারটি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। টাইগাররা আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে তাদের বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল, কিন্তু পরের তিনটি ম্যাচে হেরে মাঠের বাইরে চলে যায় টাইগাররা। এদিকে, ২৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে ইতিমধ্যেই মুম্বাই পৌঁছেছেন লাল ও সবুজ দলের প্রতিনিধিরা।

এরই মধ্যে ঢাকা থেকে ভারতে বাংলাদেশ দলে বদলি হয়েছেন এই লেগ স্পিনার। শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় তিনি মুম্বাই পৌঁছেছেন। কিন্তু কেউ আহত হননি যাকে তাকে প্রতিস্থাপনের জন্য আনতে হয়েছিল। যিনি এসেছেন, তিনি বিশ্বকাপ দলের অংশও নন। তবে মৌসুমের বাকি সময় সাকিব আল হাসানের সঙ্গেই থাকবেন।

ওয়াসি সিদ্দিকী নামের এই খেলোয়াড়কে মূলত বাস্কেটবল খেলোয়াড় হিসেবে মুম্বাইতে আনা হয়েছিল। জাতীয় দলের কোচ চন্ডিকা হাতুরাসিংহেও মনে রেখেছেন এই লেগ স্পিনার যিনি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের হয়ে খেলতেন।

ভারতে এসে অনুশীলনে বাংলাদেশ দলের ব্যাটারদের লেগস্পিন করার আরো আগেই নির্বাচিত করে রাখা হয়েছিল ওয়াসিকে। কিন্তু চার ম্যাচ পর আসার ব্যাখ্যায় জাতীয় দলের ম্যানেজার রাবীদ ইমাম বলছিলেন, আরো আগেই ওর আসার কথা ছিল। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় ওর আসা পিছিয়ে যায়।

সামনের পাঁচ ম্যাচে একাধিক লেগস্পিনার এবং চায়নাম্যান বোলারের মুখোমুখি হতে হবে সাকিবদের। এরই প্রস্তুতির জন্য ভারতের চেন্নাইয়ের লেগি ইয়াশ কারাপ্পা অনেক দিন থেকেই বাংলাদেশ দলের সঙ্গী। ওয়াসিও এসে যাওয়ায় লেগস্পিন খেলার প্রস্তুতি জমাট হবে বলেই আশা করছে টিম ম্যানেজমেন্ট।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে