| ঢাকা, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

তীরে এসে তরী ডুবলো বরিশাল

২০২৩ জানুয়ারি ২৪ ১৭:২৭:৩৩
তীরে এসে তরী ডুবলো বরিশাল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে দুই শক্তিশালী দল ফরচুন বরিশাল ও সিলেট স্ট্রাইকার্স। টস জিতে মাশরাফীর সিলেটকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন সাকিবের বরিশাল।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করছে সিলেট। বরিশালের বিপক্ষে ফিরেছেন তৌহিদ হৃদয়। ইনজুরির কারণে চট্টগ্রাম পর্বে খেলতে পারেননি ডানহাতি এই ব্যাটার। এ ছাড়া আকবর আলীর বদলে সিলেটের হয়ে খেলছেন টম মুরস।

প্রথমবারের মতো বিপিএলের মঞ্চে অভিষেক হচ্ছে এই ইংলিশ ক্রিকেটারের। এ ছাড়া প্রথমবারের মতো বিপিএলে সুযোগ পেয়েছেন তানজিম হাসান সাকিব।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোর সিলেট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করেন। সুতরাং বরিশালের সামনে ১৭৪ রানের টার্গেট। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে বরিশাল। ফলে সিলেট ২ রানে জয়লাভ করে

দুই দলের একাদশ

ফরচুন বরিশালঃ

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, আনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বী, সাইফ হাসান, সৈয়দ খালেদ আহমেদ, ইফতিখার আহমেদ, ইব্রাহিম জাদরান, করিম জানাত ও মোহাম্মদ ওয়াসিম।

সিলেট স্ট্রাইকার্সঃ

মাশরাফী (অধিনায়ক), টম মুরস, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, রেজাউর রহমান রাজা ও তানজিম হাসান সাকিব।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে