| ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

পাকিস্তানের নতুন কোচের নাম ঘোষণা করলেন পিসিবি সভাপতি নাজাম শেঠি

২০২৩ জানুয়ারি ২৩ ২১:৩০:৩৭
পাকিস্তানের নতুন কোচের নাম ঘোষণা করলেন পিসিবি সভাপতি নাজাম শেঠি

আবারও পাকিস্তানের কোচ হচ্ছেন মিকি আর্থার। এরই মধ্যে এই কোচের সঙ্গে ৯০ ভাগ কথা বার্তা চূড়ান্ত হয়ে গেছে বলে জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি।

এই প্রোটিয়া কোচের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছেন শেঠি। এভাবেই তার সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন পিসিবি চেয়ারম্যান। কোচিং প্যানেলে আর্থারের সঙ্গী কারা হবে সেটাও এই কোচের হাতেই ছেড়ে দিতে চায় পিসিবি।

শেঠি বলেছেন, 'আমি ব্যক্তিগতভাবে মিকির সঙ্গে কথা বলেছি এবং আমরা ৯০ শতাংশ ব্যাপারে সমাধান করে ফেলেছি। আশা করছি মিকির ব্যাপারে আমরা দ্রুতই জানাতে পারবো কবে থেকে সে আমাদের সঙ্গে যোগ দিচ্ছে। আমি চাই সে এখানে আসার পর তার নিজের প্যানেল গড়ে তুলুক।'

এর আগে ২০১৬ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত পাকিস্তান দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন আর্থার। এর মধ্যে তার সাফল্যের ঝুলিতে ছিল ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা।

সেই সঙ্গে পাকিস্তানকে টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দল বানিয়েছিলেন তিনি। মূলত এসব সাফল্যের কথা চিন্তা করেই আবার আর্থারকে কোচ হিসেবে নিয়োগ দিচ্ছে পিসিবি।

শেঠি দায়িত্ব নেয়ার পরই পাকিস্তান দলকে ঢেলে সাজাচ্ছেন। এরই মধ্যে সোমবার পিসিবির প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে হারুন রশিদকে। তিনি স্থলাভিষিক্ত হয়েছেন ভারপ্রাপ্ত প্রধান নির্বাচক শহীদ আফ্রিদির।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে