| ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

নেটে বল করা সাঈদ আনোয়ার মিরাজকে ভাবিয়ে তুলেছেন

২০২৩ জানুয়ারি ১৭ ১৭:৩৩:৩৯
নেটে বল করা সাঈদ আনোয়ার মিরাজকে ভাবিয়ে তুলেছেন

কে এই লেগী দারুন তো। নেটে ব্যাটার মিরাজের মনোভাব। ওনি উঠতি স্পিনার সাইদ আনোয়ার। বোলিংয়ের মতো নামটাও চমক লাগানো। প্র্যাকটিসে বারবার ধাঁধায় ফেলেছেন মিরাজকে তাই দিনশেষে মনে করেছেন মিরাজের। সাঈদ আনোয়ার বলেন ‘ আমার আব্বু ক্রিকেট খেলা অনেক পছন্দ করে ওই হিসেবে পাকিস্তানের খেলা অনেক দেখতো, পাকিস্তানের ব্যাটার সাঈদ আনোয়ারকে অনেক পছন্দ করত‘।

ফোন নাম্বার চেয়েছিলেন মিরাজ কলম ছিল না সাথে কাগজেও ছিল না তাই কাগজও কলম খোঁজ করতে করতে চলে আসেন হেড কোচ এর কাছে তখন সেখান থেকে একটি কলম পেলেও কাগজ পাচ্ছিল না। তখন মিরাজ তার নিজের ব্যাগ থেকে কাগজ বের করে নাম্বারটি লিখে নিলেন এবং বললেন তাকে তিনি কল করবেন।

সাঈদ আনোয়ার এ প্রসঙ্গে বলেন ‘আমি তো রাবার স্পাইকে বল করতেছি, আমাকে জিজ্ঞেস করছে স্পাইক আছে কিনা তোমার, বললাম না ভাইয়া আমার স্পাইক নাই কিনতে হবে, তখন তিনি বলে কিনা লাগবে না, তুমি আমাকে নাম্বার দিও আমি বাসায় পাঠিয়ে দিব। বাসায় গিয়ে এই গল্পটা সবার আগে আমার আব্বু আম্মুকে বলব কারণ উনারা আমার ক্রিকেট কে টাস্ট করে। একজন ন্যাশনাল টিমের প্লেয়ার এর সাথে ফোনে কথা বলা অন্যরকম ফিলিংসের ব্যাপার। ওটা তো আর বলার বিষয় থাকে না।‘

বরিশালের নেটে মিলছে সাহস আর ভালোবাসা লেগ স্পিনার নাই কোথায় পায় খুঁজে খুঁজে সবাই হয়রান। নান্নু বাশারদের কাছেও চলে যাচ্ছে এই সাঈদ আনোয়ারের খবর।

এ প্রসঙ্গে কোচ ফাহিম বলেন‘ ডান হাতি ব্যাটসম্যান বাম হাতি ব্যাটসম্যান সবার বিরুদ্ধে ভালো করেছে। লেগ স্পিন আছে গুগলি আছে লেগ স্পিনারদের মধ্যে দেখেছি দু-একটা বলের পরেই শর্ট বল করেন, হাফ বল করেন, ওর খুব রেয়ার, ভালো জায়গায় কন্টিনিউয়াসলি বল করতে পারে, অনুরোধ করবো কনসার্ট যারা আছে সিলেক্টর যারা যারা ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে তারা যেন এ ধরনের প্রতিবার দিকে চোখ রাখে বিশেষ করে এ পার্টিকুলার ছেলেটাকে নিয়ে কাজ করা হয় আমার মনে হয় যথেষ্ট সম্ভাবনা আছে।,

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে