| ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

শেষমেশ দিবালাকে না খেলানোর কারণ জানালেন আর্জেন্টিনা কোচ

২০২২ নভেম্বর ৩০ ১২:১৯:৪৭
শেষমেশ দিবালাকে না খেলানোর কারণ জানালেন আর্জেন্টিনা কোচ

চোটের কারণে কাতার বিশ্বকাপে পাওলো দিবালার অংশগ্রহণ নিয়েই ছিল শঙ্কা। কবে মাঠে ফিরতে পারবেন, তা নিয়ে অনিশ্চয়তার মধ্যেই তাকে রাখা হয় চূড়ান্ত দলে। আর্জেন্টিনার প্রথম দুই ম্যাচে মাঠে নামানো হয়নি এই ফরোয়ার্ডকে। তবে কী চোট থেকে এখনও সেরে ওঠেননি তিনি? দলটির কোচ লিওনেল স্কালোনি অবশ্য সে শঙ্কা উড়িয়ে দিলেন। বললেন, ট্যাকটিক্যাল কারণে বাইরে রাখা হয় রোমার এই খেলোয়াড়কে।

ঊরুর চোটের কারণে অনেকটা সময় বাইরে থাকার পর বিশ্বকাপ বিরতির ঠিক আগে ক্লাবের হয়ে অনুশীলনে ফেরেন দিবালা। কোনো ম্যাচ অবশ্য খেলেননি। এরপর বিশ্বকাপের আগে আর্জেন্টিনার প্রীতি ম্যাচেও দেখা যায়নি তাকে।

‘সি’ গ্রুপে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের প্রথম দুই ম্যাচে দিবালা বদলি হিসেবেও না খেলায় নানা প্রশ্ন উচ্চকিত হচ্ছে। আগামী বুধবার গ্রুপে পোল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনার শেষ ম্যাচে কি তাকে দেখা যাবে? সংবাদ সম্মেলনে সরাসরি এর উত্তর না দিয়ে আগের দুই ম্যাচে ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে খেলাতে না পারার ব্যাখ্যা দিলেন স্কালোনি।

“এটি ট্যাকটিক্যাল সিদ্ধান্ত। পাওলো ঠিক আছে, এই দৃষ্টিকোণ থেকে যে আর্জেন্টিনা (মেক্সিকোর বিপক্ষে) জিতেছে। অবশ্যই তার অন্য সতীর্থদের মতো সেও খেলতে চায়। এখন আমরা এই ব্যাপারে সিদ্ধান্ত নেব, আমরা দেখবে যে পরবর্তী ম্যাচে কী হয়।”

গ্রুপে দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বর স্থানে আছে আর্জেন্টিনা।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে