| ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

৪ তারকা ক্রিকেটার ফিরিয়ে শক্তিশালী দল ঘোষণা করলো অস্ট্রেলিয়া

২০২২ সেপ্টেম্বর ২৮ ২২:৩৩:৩৩
৪ তারকা ক্রিকেটার ফিরিয়ে শক্তিশালী দল ঘোষণা করলো অস্ট্রেলিয়া

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। দলে ফিরেছেননডেভিড ওয়ার্নার, মার্কাস স্টয়নিস, মিচেল স্টার্ক ও মিচেল মার্শ। ভারতে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে চারজনই দলে ছিলেন না। ওয়ার্নারকে বিশ্রাম দেওয়া হয়েছিল। স্টার্ক হাঁটু, স্টোইনিস স্ট্রেন ও মার্শ গোড়ালির ইনজুরিতে ছিলেন।

অলরাউন্ডার ক্যামেরন গ্রিন গত ভারত সফরে কয়েকটি দ্রুত অর্ধশতক করেছিলেন। তাঁকেও দলে নেওয়া হয়েছে। এদিকে বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার ও পেসার কেন রিচার্ডসনকে বিশ্রাম দেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়ার ন্যাশনাল সিলেকশন কমিটির চেয়ারম্যান জর্জ বেইলি বলেন, ‘আমরা বিশ্বকাপ নিয়ে ভাবছি। কিভাবে দল গঠন করতে হয়, দলে কারা থাকবেন তা নিয়ে চলছে পরিকল্পনা।’

৫ এবং ৭ অক্টোবর ক্যারারা ওভাল এবং গাব্বাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টির পর, অস্ট্রেলিয়া পার্থ এবং ক্যানবেরায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডের সাথে মুখোমুখি হবে। অস্ট্রেলিয়া তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরুর আগে ১৭ অক্টোবর গাবাতে একটি অনুশীলন ম্যাচও খেলবে।

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, জশ ইঙ্গলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল সামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে